Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

দুর্ঘটনা রোধে গাইবান্ধা পুলিশের বিশেষ ব্যবস্থা

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

আসন্ন ঈদুল আজহায় মহাসড়কে সড়ক দুর্ঘটনা কমিয়ে আনতে গাইবান্ধা জেলা পুলিশ অভিনব ও বিশেষ ব্যবস্থা চালু করেছে। এর মধ্যে রয়েছে- দূরপাল্লার বাস ড্রাইভার ও হেলপারদের হাত-মুখ ধোয়া, চা, চকলেট, চুইংগাম খাওয়ানোর ব্যবস্থা, যাত্রী ও চালকদের মাঝে সচেতনতামূলক লিফলেট বিতরণ, মহাসড়কে সমন্বিত পুলিশি টহল বৃদ্ধি, হাইওয়ে তিন চাকার যানবাহন মুক্তকরণ ইত্যাদি
গতকাল বিকেলে গাইবান্ধার পুলিশ সুপার প্রকৌশলী মো. আব্দুল মান্নান মিয়া এক ব্রিফিংয়ে পুলিশের পক্ষ থেকে এ সব ব্যবস্থার কথা জানান। গতকাল বিকেলে গাইবান্ধার গোবিন্দগঞ্জ চক্ষু হাসপাতাল সংলগ্ন ঢাকা-রংপুর মহাসড়কের পাশে অস্থায়ী পুলিশ সেবা ক্যাম্পে জেলা পুলিশের প্রেস ব্রিফিংয়ের সময় উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও গোবিন্দগঞ্জ উপজেলা আ.লীগের সভাপতি অধ্যক্ষ আবুল কালাম আজাদ, গাইবান্ধা জেলা প্রশাসক গৌতম চন্দ্র পাল, গোবিন্দগঞ্জ উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আতাউর রহমান সরকার, উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মণ, সহকারী পুলিশ সুপার রেজিনুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) আব্দুর রাফিউল আলম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আকতারা বেগম রুপা, থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান পিপিএমসহ রাজনৈতিক নেতৃবৃন্দ ও পুলিশের বিভিন্ন স্তরের কর্মকর্তাবন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ