Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

আড়াইহাজারে আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১০

আড়াইহাজার ( নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০১৮, ১২:০৬ এএম

নারায়ণগঞ্জের আড়াইহজারে আওয়ামী লীগ সমর্থিত দু’গ্রুপের সংঘর্ষে নারীসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছে। বুধবার রাতে উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের বিবির কান্দী গ্রামে এই ঘটনা ঘটে। এদের মধ্যে গুরুতর অবস্থায় ২ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
পুলিশ ও এলাকাবাসি জানায়, ওই দিন বিকেলে ফুটবল খেলার খেলোয়ার বন্টণ নিয়ে স্থানীয় আওয়ামীলীগ কর্মী সুন্দর আলী এবং সোহেলের মধ্যে কথা কাটাকাটি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের লোকজন পরষ্পরের প্রতি ফুঁসতে থাকে। রাত ৮টার দিকে উভয় পক্ষ দা, ছুরি, টেটা, বল্লম, লাঠিসোটাসহ নানা প্রকার দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে পরষ্পরের উপর ঝাপিয়ে পড়ে। এতে নারীসহ কমপক্ষে ১০ জন আহত হয়। আহতদের মধ্যে সোহেল ও আয়েত আলীকে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে এলে তাদের অবস্থা গুরুতর বিধায় উভয়কে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। আহত মুন্তু, নায়েব আলী, ফুল মিয়া, মনোয়ারাসহ অন্যান্যদেরকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ.লীগ

১২ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ