Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

নানা আয়োজনে রিহ্যাবের শোক দিবস পালন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাতবার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল করেছে রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব)। গতকাল রাজধানীর সোনারগাঁও রোডে রিহ্যাবের প্রধান কার্যালয়ে এই আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিল শেষে ২ হাজার দুস্থ মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়। আলোচনা সভা ও দোয়া মাহফিলে বক্তব্য প্রদান করেন রিহ্যাবের প্রেসিডেন্ট আলমগীর শামসুল আলামিন এবং সিনিয়র ভাইস প্রেসিডেন্ট নুরুন্নবী চৌধুরী (শাওন), এমপি এবং ভাইস প্রেসিডেন্ট (প্রথম) লিয়াকত আলী ভূইয়া। অনুষ্ঠান উপস্থাপনা করেন রিহ্যাব এর ভাইস প্রেসিডেন্ট-২ আবৃত্তিকার আহকাম উল্লাহ।
এ সময় রিহ্যাব এর রিহ্যাব প্রেস এ্যান্ড মিডিয়া কমিটির কো-চেয়ারম্যান কামাল মাহমুদ, রিহ্যাব পরিচালক নাইমুল হাসান, আসাদুর রহমান জোয়ার্দ্দার, প্রকৌশলী আল আমিন, মোঃ শাকিল কামাল চৌধুরী, ড. প্রকৌশলী মাসুদা সিদ্দিক রোজী, মোহাম্মদ আবু বকর সিদ্দিক, স্থপতি এ. কে. এম. কামরুজ্জামান, মোঃ জহির আহমেদ, প্রকৌশলী এন এম এম নূর কুতুবুল আলম এবং রিহ্যাব সদস্য কামরুল ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিহ্যাব


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ