Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রিহ্যাব’র উদ্যোগে বর্ণিলভাবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী পালিত

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২১, ৭:০২ পিএম

রিয়েল এস্টেট এ্র্যান্ড হাউজিং এসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) এর আয়োজনে বুধবার (১৭ মার্চ) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস বর্ণিলভাবে পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে রাজধানীর হোটেল সুন্দরবনে, সকালে কোরআন খতম, দোয়া মাহফিল, এতিমদের মাঝে খাবার বিতরণ এবং কেক কাটা হয়।

দোয়া মাহফিল এবং আলোচনা সভায় রিহ্যাব প্রেসিডেন্ট আলমগীর শামসুল আলামিন (কাজল) বঙ্গবন্ধুর আন্দোলন সংগ্রামের বিভিন্ন দিক তুলে ধরেন। তিনি বলেন, গভীর রাজনৈতিক প্রজ্ঞা, আত্মত্যাগ ও জনগণের প্রতি অসাধারণ মমত্ববোধের কারণেই পরিণত বয়সে বঙ্গবন্ধু হয়ে ওঠেন বাঙালি জাতির অবিসংবাদিত নেতা। “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের চিরন্তন প্রেরণার উৎস। তার কর্ম ও আদর্শ চিরকাল আমাদের মাঝে বেঁচে থাকবে।”

অনুষ্ঠানে রিহ্যাব ভাইস প্রেসিডেন্ট কামাল মাহমুদ বলেন, বঙ্গবন্ধু বিশ্বে নির্যাতিত, নিপীড়িত ও শোষিত মানুষের স্বাধীনতার প্রতীক, মুক্তির দূত, প্রেরণার বাতিঘর। বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে দেশ গড়ার আহŸান জানান কামাল মাহমুদ।

অনুষ্ঠানে রিহ্যাব পরিচালনা পরিষদের পরিচালক এবং রিহ্যাব সদস্য প্রতিষ্ঠানের বিপুল সংখ্যক প্রতিনিধিবৃন্দ অংশ নেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিহ্যাব


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ