Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে লাইব্রেরীতে, নিহত ৩

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০১৮, ২:২৭ পিএম

রাজশাহী থেকে নওগাঁ যাওয়ার পথে গতকাল সকালে নগরীর নওদাপাড়া বাজার এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি যাত্রীবাহী বাস দোকানের মধ্যে ঢুকে পড়লে ঘটনাস্থলেই তিনজন নিহত ও চারজন আহত হয়। ঘটনার পর উত্তেজিত জনতা প্রতিবাদে রাস্তা অবরোধ করে বিক্ষোভ করে।
নিহতদের মধ্যে একজন স্কুল ছাত্রী রয়েছে। তার নাম আনিকা (১৩)। সে নগরীর নওদাপাড়ার ভাড়ালিপাড়া এলাকার রুস্তমের মেয়ে এবং শাহমখদুম স্কুলের ছাত্রী। গুরুতর আহত অবস্থায় রামেক হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে তার মৃত্যু হয়।
ঘটনাস্থলে নিহত অপর দুইজন হলেন, শাহমখদুম থানার মোড় এলাকার ইসলামের ছেলে ইসমাইল হোসেন পিঙ্কু(২৪) এবং মোহাম্মদ আলীর ছেলে সবুজ ইসলাম (৩২)। তারা উভয়েই ডিসের লাইনের কাজ করতেন। এ ঘটনায় মিতু নামের অপর এক স্কুল ছাত্রী আহত হয়েছে। আহতদের সবাইকে উদ্ধার করে রাজশাহী মেডিকেলে কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার বেলা ১১ টার দিকে এ্যারো বেঙ্গল নামক একটি যাত্রীবাহী বাস রাজশাহী থেকে নওগাঁর উদ্দেশ্যে ছেড়ে যাচ্ছিল । পথে নওদা পাড়া এলাকায় এসে পৌঁছালে সেটি নিয়ন্ত্রণ হারিয়ে লাবিবা লাইব্রেরী নামক একটি লাইব্রেরীর মধ্যে ঢুকে যায়। এতে করে স্কুল ছাত্রীসহ তিনজন নিহত এবং অন্তত ৪ জন আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।
ঘটনার পর পুলিশ সেখানে পৌঁছে বাসটি দোকান থেকে উদ্ধার করে নিয়ে আসে। এ ঘটনায় ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করতে থাকে। এ্যারো বেঙ্গল বাসের হেলপার বাসটি চালাচ্ছিল। অদক্ষ হওয়ায় অসাবধানতায় দুর্ঘটনাটি ঘটেছে। তবে এ ঘটনার পর বাস চালক সেই হেলপার পালিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ