Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ইতালিতে ব্রিজ ধসে নিহত ২২

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০১৮, ২:৫৬ এএম

 ইতালির গেনোয়া শহরে একটি ব্রিজ ধসে ২২ জন নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার ব্রিজটির মধ্যভাগ থেকে দুই দিকে ঢালু হয়ে নেমে যাওয়া অংশের (ভায়াডাক্ট) মধ্যে একটি ধসে পড়ে।
ভায়াডাক্ট ধসে পড়ার সময় ব্রিজটির ওপর ৯ থেকে ১০টি গাড়ি ছিল, যেগুলো নিচে পড়ে যায়। ওই সব গাড়ি থাকা ব্যক্তিরা নিহত হয়েছে। নিহতের সংখ্যা বাড়তে পারে বলে স্থানীয় গণমাধ্যমের খবরে উল্লেখ করা হয়েছে।
মূলত ভায়াডাক্টের ওই অংশ ধসে পড়েছে। ধসে পড়া অংশটি কমপক্ষে ২০০ মিটার হবে বলে খবরে উল্লেখ করা হয়েছে।
ইতালিয়ান সংবাদমাধ্যম এএনএসএ জানিয়েছেন, দেশটির স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে জানানো হয়েছে যে, ব্রিজ দুর্ঘটনায় ২২ জন নিহত হয়েছে।
তবে ইতালির আরেকটি সংবাদমাধ্যম এন্ডনুর আহতদের বহনকারী অ্যাম্বুলেন্স কর্মীদের বরাত দিয়ে জানিয়েছে, নিহতের সংখ্যা কয়েক ডজন হবে।
এদিকে একটি অ্যাম্বুলেন্স সেবাদাতা প্রতিষ্ঠানের কর্মকর্তার বরাত দিয়ে রয়টার্স জানিয়েছে, এ পর্যন্ত মাত্র দুজনের মৃত্যুর খবর নিশ্চিত করা গেছে। কিন্তু দুর্ঘটনায় মৃতের সংখ্যা অনেক বেশি হতে পারে বলে রয়টার্সের খবরে উল্লেখ করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইতালি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ