Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

আশাশুনিতে ট্রাক চাপায় সপ্তম শ্রেণির ছাত্রী নিহত

ড্রাইভার-হেলপারকে গণধোলাই, এসআই লাঞ্ছিত

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০১৮, ১১:৫৪ এএম | আপডেট : ১২:৩৮ পিএম, ১৪ আগস্ট, ২০১৮

সাতক্ষীরার আশাশুনিতে ট্রাক চাপায় তিথি মনি স্বর্ণকার (১২) নামে সপ্তম শ্রেণির এক ছাত্রী নিহত হয়েছে। এসময় ট্রাক ভাঙচুরসহ ড্রাইভার-হেলপারকে গণধোলাই দিয়েছে স্থানীয় জনতা। পরে ঘটনাস্থলে গিয়ে ডাইভার-হেলপারকে হেফাজতে নেওয়ার সময় স্থানীয়দের হাতে লাঞ্ছিত হয়েছেন আশাশুনি থানার উপ-পরিদর্শক প্রদীপ সানা।
মঙ্গলবার (১৪ আগস্ট) সকাল ৭টার দিকে উপজেলার শোভনালী ইউনিয়নের বদরতলা-হাজীপুর সড়কের হাজীপুর মোড়ে এ দুর্ঘটনা ঘটে।
নিহত তিথি মনি স্বর্ণকার উপজেলার কাটাখালি গ্রামের পরিমল স্বর্ণকারের মেয়ে ও বদরতলা হাইস্কুলের সপ্তম শ্রেণির ছাত্রী।
স্থানীয়রা জানান, সকালে তিথি স্কুলে যাওয়ার সময় সিমেন্ট বোঝাই একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় বিক্ষুব্ধ জনতা ট্রাকটি ভাঙচুরসহ ড্রাইভারকে গণধোলাই দেয়। খবর পেয়ে আশাশুনি থানার এসআই প্রদীপ সানা ঘটনাস্থলে গেলে তাকেও লাঞ্ছিত করে বিক্ষোভরত সাধারণ মানুষ। পরে ড্রাইভার ও হেলপারকে আটক করে আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ বিষয়টি নিশ্চিত করে জানান, আশাশুনি উপজেলা নির্বাহী কর্মকর্তা মাফফারা তাসনীন ও তিনি ঘটনাস্থলে আছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ