Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

বাস ও মাইক্রোবাসের সংঘর্ষে শিবপুরে ৪ জন নিহত

নরসিংদী থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০১৮, ১১:০৪ এএম

নরসিংদী জেলার শিবপুর উপজেলায় একটি যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন। আজ মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় উপজেলার সোনাইমুড়িরটেক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর মো. হাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ মঙ্গলবার সকালে ঢাকা থেকে সিলেটগামী মিতালী পরিবহনের একটি যাত্রীবাহী বাস সোনাইমুড়িরটেক এলাকায় পৌঁছালে বাসটির চাকা ফেটে যায়। এসময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। তাতে বিপরীত দিক আসা একটি মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। মাইক্রোবাসটি নরসিংদী থেকে ঢাকার দিকে যাচ্ছিল। এতে ঘটনাস্থলেই তিন জন নিহত হয় এবং নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে যাওয়ার পথে আরও একজন নিহত হয়। আহতদের নরসিংদী জেলা হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর মো. হাফিজুর রহমান জানান, হতাহতদের পরিচয় এখনও জানা যায়নি। দুর্ঘটনার শিকার বাস ও মাইক্রোবাসটিকে জব্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ