Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুলনায় প্লট দখলের অপচেষ্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

খুলনায় প্রবাসীর প্লট দখলের অপচেষ্টা, চাঁদাদাবি ও জীবননাশের হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন ফেরদৌস আমিনুল হক। গতকাল সোমবার খুলনা প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
লিখিত বক্তব্যে তিনি বলেন, দীর্ঘ ৪০ বছর ধরে ফ্রান্সে বসবাস করে আসছেন। ফ্রান্সে থাকা অবস্থায় অতিকষ্টে অর্জিত অর্থ দিয়ে কেডিএ’র কাছ থেকে ৯৪’ সালে খুলনা নগরীর ৪৭-এ, মজিদ স্মরনীর ৫.৩৩ কাঠার প্লটটি ক্রয় করেন। এরপর ১৩’ সালে কেডিএ’র কাছ থেকে প্ল্যান পাওয়ার পর জমিতে চারতলা ভবন নির্মাণ করি। ভবনের পেছনের ২ কাঠা জমি গাড়ী পাকিং এর জন্য রেখে দেই। কিন্তু আমরা যেহেতু প্রবাসে বসবাস করি। এই সুযোগে ভবনের আশপাশের বস্তিবাসীদের দিয়ে আমার ওই ফাঁকা জায়গায় ঘর তুলে দখলের চেষ্টা চালাচ্ছে একটি মহল। আর প্রতিনিয়ত দখল করতে আসা মহলটিকে মদদ দিচ্ছে শিববাড়ী কালী মন্দির কমিটির একটি অংশের হিন্দু নেতারা।
এসব হিন্দু নেতারা বিভিন্ন সময়ে আমার কাছে মোটা অংকের চাঁদা দাবি করে। তাদের দাবি আমি পূরণ করতে না পারায় তারা নেপথ্যে থেকে বস্তিবাসীদের উস্কানী দিচ্ছে। এসব ঘটনায় আমি বিভিন্ন সময়ে থানায় সাধারণ ডায়রী এবং লিখিত অভিযোগ করেছি। কিন্তু অদ্যাবধি আমি প্রতিকার পাইনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংবাদ সম্মেলন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ