Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাভারে পোশাক শ্রমিকদের ফুটবল টুর্নামেন্ট

স্টাফ রিপোর্টার, সাভার থেকে | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

সাভারের আশুলিয়ায় একটি তৈরি পোশাক কারখানার শ্রমিকদের উৎসাহ বাড়াতে ফুটবল টুর্নামেন্টের আয়োজন করে মালিকপক্ষ। গতকাল সকালে আশুলিয়ার নিশ্চিন্তপুর এলাকায় অনন্ত কোম্পানিজ লি. কারখানায় এ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। এসময় বেলুন ওড়িয়ে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন অনন্ত কোম্পানিজের চেয়ারম্যান আমিনুল ইসলাম খাঁন। খেলায় অনন্ত স্পোর্টস ওয়্যার, অনন্ত হেড অফিসকে তিন গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। খেলাটি দেখার জন্য কয়েক হাজার শ্রমিক মাঠে উপস্থিত ছিলেন। খেলাটির নাম দেয়া হয়েছিল জেড এইচ খাঁন ফুটবল টুর্নামেন্ট। কুরবানির ঈদের পরে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।
খেলা উদ্বোধনের পরে এ সময় প্রধান অতিথি অনন্ত কোম্পানিজ লিমিটেডের চেয়ারম্যান আমিনুল ইসলাম খাঁন বলেন, পোশাক কারখানায় সারা বছর শ্রমিকরা উৎপাদনে ব্যাস্ত সময় পার করেন তাই একটু বিনোদন দেয়ার জন্য ও মালিক-শ্রমিক ও কর্মচারীদের মধ্যে সকল প্রকার বিভেদ ভুলে সম্পর্কের সেতুবন্ধন যাতে সৃষ্টি হয়, সে জন্যই শত কর্মব্য্যস্ততার মাঝে এই ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অনন্ত কোম্পানিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ইনামুল হক খাঁন, পরিচালক সুরাইয়া খাঁন, কিশোয়ার খাঁন, রেদওয়ান জহির খাঁনসহ কারখানার ঊর্ধ্বতন কর্মকর্তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পোশাক

২৩ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ