Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় মতবিনিময় সভা

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০১৮, ১২:০৪ এএম

পিরোজপুরের মঠবাড়িয়া ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা সেবার মান বাড়াতে সাংবাদিকসহ সূধি মহলের সহযোগীতা চেয়েছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা(ইউএইচএফপিও) ডাঃ জামাল মিয়া শোভন মিয়া। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সদ্য যোগদানকারী ইউএইচএফপিও বৃহস্পতিবার রাতে মঠবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এ সহযোগীতাকামনা করেন।
মতবিনিময় সভায় অংশ গ্রহন করেন, প্রেসক্লাবের সভাপতি জাহিদ উদ্দিন পলাশ, সাবেক সভাপতি আবদুস সালাম আজাদী, সাধারণ সম্পাদক এইচএম আকরামুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, মিজানুর রহমান মিজু, সাংবাদিক রোকনুজ্জামান শরীফ, আবদুল হালিম দুলাল, রফিকুজ্জামান আবীর, ইসরাত জাহান মমতাজ, মেহেদী হাসান, ইসমাইল হোসেন হাওলাদার, এস.এম. আকাশ প্রমুখ।
সভায় স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ জামাল মিয়া শোভন হাসপাতালের ডাক্তার ও কর্মচারী সংকট, এক্স-রে সমস্যা, হাসপাতাল চত্ত¡রে দালালদের উৎপাতসহ বিভিন্ন সমস্যা স্াংবাদিকদের কাছে তুলে ধরেন। এসময় তিনি আরও বলেন উপজেলায় একটি পৌর সভা ও ১১টি ইউনিয়নে মোট ৩২ জন চিকিৎসকের পদ থাকলেও বর্তমানে ৬ জন ডাক্তার কর্মরত থাকায় উপজেলার ৫ লাখ মানুষকে চিকিৎসাসেবা প্রদানে হিমশিম খেতে হচ্ছে। এছাড়াও পরিচ্ছন্নতা কর্মীর সংকট তীব্র আকার ধারন করেছে। স্বাস্থ্য সেবার মান উন্নয়নে স্থানীয় সাংবাদিকরা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাকে সহযোহিতার আস্বাস দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মতবিনিময় সভা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ