Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সন্ত্রাসীকে পুড়িয়ে মারল বিক্ষুব্ধ জনতা

দিনাজপুর অফিস: | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

দিনাজপুরের বীরগঞ্জে কুপিয়ে হত্যার অভিযোগে সন্ত্রাসীকে পুড়িয়ে হত্যা করেছে বিক্ষুব্ধ এলাকাবাসী। এছাড়াও তারা ঠাকুরগাঁও দিনাজপুর মহাসড়ক অবরোধ করে রাখে ।
প্রত্যক্ষদর্শী এলাকাবাসী জানায়, দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার পৌর শহরের ৯নং ওয়ার্ডের জগদল ডাঙ্গাপাড়া এলাকার মৃত. কাশেম আলীর ছেলে সুরুজ মিয়া (৪৫) কে গতকাল বৃহস্পতিবার ভোরে ফজরের নামাজ পড়ে ফেরার পথে একই এলাকার তারা মিয়ার পুত্র রবিউল ইসলাম (২৫) কুপিয়ে হত্যা করে। পালিয়ে যাওয়ার পথে পার্শ্ববর্তী হাটখোলা এলাকার একটি মুরগী ফার্মের নৈশ প্রহরী শহীদ (৩৫) ও তার ৩ বছরের পুত্র একরামুল ওরফে শামীম এগিয়ে এলে তাদেরকেও কুপিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই সুরুজ মিয়া মারা যায়। নৈশ প্রহরী শহীদ রংপুর মেডিক্যাল কলেজ হাসপালে ও তার পুত্র একরামুল বীরগঞ্জ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এলাকাবাসী ঘাতক রবিউল ইসলামকে পলাতক অবস্থায় কাহারোল উপজেলার তেরমাইল গড়েয়া নামক স্থানের একটি চায়ের দোকান হতে আটক করে নিয়ে এসে সকাল পৌনে ৮টার দিকে ঘটনাস্থলে বিক্ষুব্ধ এলাকাবাসী পিটিয়ে জীবন্ত পুড়িয়ে হত্যা করে। ঘাতক রবিউল ইসলামের বসতবাড়ী গুড়িয়ে দিয়েছে ক্ষুব্ধ গ্রামবাসি। এসময় বাড়ী ছেড়ে পালিয়ে রক্ষা পেয়েছে তার পিতামাতাসহ স্বজনরা।
হত্যাকান্ডের ঘটনার পর গতকাল সকাল ৬ টা থেকে ঠাকুরগাঁও-দিনাজপুর মহাসড়ক অবরোধ করে এলাকাবাসী। পরে ঘটনাস্থলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে ।
এলাকাবাসী জানায়, রবিউল ইসলাম এলাকার সন্ত্রাসী হিসেবে পরিচিত। গত সোমবারও একজনকে এলোপাথারি কুপিয়ে আহত করায় এলাকাবাসী তার বিচারের দাবীতে ঠাকুরগাঁও-দিনাজপুর মহাসড়ক অবরোধ করে এলাকাবাসী। এছাড়াও এলাকাবাসী দাবী করে বলেন, প্রায় ২ মাস আগে সুরুজ মিয়ার ভাতিজা চা দোকানি বশিরকে ভোরে কুপিয়ে হত্যা করে রবিউল।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সন্ত্রাসী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ