Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শহিদুল আলম হাসপাতাল থেকে ফের ডিবিতে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০১৮, ৩:১৯ পিএম

হাসপাতাল থেকে ডিবি কার্যালয়ে নেওয়া হচ্ছে শহিদুল আলমকেপ্রখ্যাত আলোকচিত্রী ও দৃক ফটো গ্যালারির ব্যবস্থাপনা পরিচালক শহীদুল আলমকে আদালতের নির্দেশে বিএসএমএমইউতে স্বাস্থ্য পরীক্ষা ও চিকিৎসা শেষে বুধবার (৮ আগস্ট) দুপুর দু’টার দিকে আবারও ডিবি কার্যালয়ে নেওয়া হয়েছে।
ঢাকা মহানগর পুলিশের ডিসি মাসুদুর রহমান এ তথ্য জানিয়েছেন।
এর আগে বুধবার সকালে শহিদুল আলমকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ডিবি কার্যালয় থেকে বিএসএমএমইউ (বঙ্গবন্ধু শেখ মুজিব চিকিৎসা বিশ্ববিদ্যালয়)-তে নেওয়া হয়।
বুধবার দৃকের জেনারেল ম্যানেজার এএসএম রেজাউর রহমান জানান, সকাল সাড়ে নয়টায় তারা জানতে পেরেছেন শহিদুল আলমকে বিএসএমএমইউ –তে আনা হয়েছে। বিএসএমএমইউ’র পঞ্চম তলার ১২ নম্বর কেবিনে তার স্বাস্থ্যের পরীক্ষা-নিরীক্ষা চলছে।
রেজাউর রহমান বলেন, আমরা তার সঙ্গে দেখা করতে চাইলে পলিশ দেখা করতে দেয়নি। পুলিশ এ বিষয়ে হাসপাতালের পরিচালকের সঙ্গে যোগাযোগ করতে বলেছেন। আমরা শহিদুল আলমের সঙ্গে দেখা করতে পারছি না। তার ব্যাপারে পরিষ্কার করে কেউ কিছু বলছেও না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শহিদুল আলম

১৪ মার্চ, ২০১৯
৪ অক্টোবর, ২০১৮
১৮ সেপ্টেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ