Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

আনোয়ারা আ.লীগের বিক্ষোভ মিছিল

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০১৮, ১২:০৫ এএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে হামলার প্রতিবাদে চট্টগ্রামের আনোয়ারায় বিক্ষোভ মিছিল করেছে আ,লীগ ও অঙ্গসংগঠন। গত সোমবার সন্ধ্যায় উপজেলার বন্দর কমিউনিটি সেন্টার এলাকায় অনুষ্ঠিত মিছিল পরবর্তী সমাবেশে সভাপতিত্ব করেন আনোয়ারা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি শওকত ওসমান। এতে প্রধান অতিথি ছিলেন আনোয়ারা আ.লীগের সভাপতি অধ্যাপক এম এ মান্নান চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক এম এ মালেক, বৈরাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সোলায়মান, উপজেলা শ্রমিক লীগের সভাপতি জসিম উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক মোহাম্মদ ছৈয়দ।
উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সোহরাবুল আলম মিরাজের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন বারশত ইউনিয়ন আ.লীগের সাবেক সভাপতি ছাবের আহমদ, সাধারণ সম্পাদক মঈনুদ্দীন গফুর, বৈরাগ ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন চৌধুরী, জুঁইদন্ডী ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, বটতলী ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক আবু হানিফ, উপজেলা মহিলা আ.লীগ নেত্রী উম্মে সাজিয়া সুলতানা, উপজেলা যুবলীগের সহ-সভাপতি নেজামুল হক, শফিউল আজম, যুগ্ম সম্পাদক আশরাফউদ্দৌলা চৌধুরী রিপন, সাংগঠনিক সম্পাদক অনুপম চক্রবর্ত্তী, মোহাম্মদ এরশাদ, জামাল উদ্দিন ও প্রচার সম্পাদক এরশাদ আলী সোহেল, ত্রাণ বিষয়ক সম্পাদক জালাল উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সহ-সভাপতি শফিউল আলম, প্রচার সম্পাদক ওসমান গনি মনসুর, ছাত্রলীগ নেতা হুমায়ুন কবির, ওবাইদুল হক মুন্না, জয়নাল আবেদীন ও আহমদ নুর প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ.লীগ

১২ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ