Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে মঠবাড়িয়ায় আনন্দ র‌্যালি

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের সকল দাবি মেনে নেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে মঠবাড়িয়ার বেগম শেখ ফজিলাতুন্নেছা মহিলা (অনার্স) কামিল (এমএ) মাদরাসা গতকাল সোমবার সকালে এক আনন্দ র‌্যালি বের করে।
শত শত শিক্ষার্থী-শিক্ষক ও অভিভাবকের অংশ গ্রহনে র‌্যালিটি মাদরাসা ক্যাম্পাস ও স্থানীয় বাদুরা বাজারসহ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।
র‌্যালি শেষে মাদরাসা মিলনায়তনে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন মাদরাসার অধ্যক্ষ মাওলানা আবুল কালাম শরীফ। বক্তব্য রাখেন, উপাধ্যক্ষ মাওলানা আবু জাফর, প্রভাষক মাওলানা সিরাজুল ইসলাম, প্রভাষক পবিত্র কুমার ব্যাপারী, প্রভাষক আবু জাফর খান, প্রভাষক শরীফ মো. নজরুল, সহকারী শিক্ষক সওগাতুল আলম সগীর ও নাছরিন আক্তার, শিক্ষার্থীদের মধ্যে জেমী (আলিম প্রথম বর্ষ) ও আফসানা (দশম শ্রেণি) প্রমুখ।
এছাড়া প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে উপজেলার মিরুখালী স্কুল এন্ড কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা একটি আনন্দ ব্যালী বের করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ