Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

দৈনিক ইনকিলাবের ব্যুরো ও আঞ্চলিক প্রধানদের শোক

সাংবাদিক রেবা রহমানের মৃত্যু

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

দৈনিক ইনকিলাব এর যশোর ব্যুরো স্টাফ রিপোর্টার প্রতিথযশা সিনিয়র সাংবাদিক, বিশেষ সংবাদদাতা ও যশোর ব্যুরো প্রধান মিজানুর রহমান তোতার স্ত্রী রেবা রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন দৈনিক ইনকিলাব এ দায়িত্বরত ব্যুরো ও আঞ্চলিকগণ। এর মধ্যে বিশেষ সংবাদদাতা ও চট্টগ্রাম ব্যুরো প্রধান শফিউল আলম, সিনিয়র রিপোর্টার রফিকুল ইসলাম সেলিম, বিশেষ সংবাদদাতা ও রাজশাহী ব্যুরো প্রধান মো: রেজাউল করিম রাজু, বিশেষ সংবাদদাতা ও বরিশাল ব্যুরো প্রধান নাছিম-উল-আলম, বিশেষ সংবাদদাতা ও নোয়াখালি ব্যুরো প্রধান আনোয়ারুল হক আনোয়ার, বিশেষ সংবাদদাতা ও বগুড়া ব্যুরো প্রধান মহসিন আলী রাজু, সিনিয়র রিপোর্টার ও দিনাজপুর আঞ্চলিক অফিস প্রধান মাহফুজুল হক আনার, বিশেষ সংবাদদাতা ও ময়মনসিংহ ব্যুরো প্রধান মো: শামসুল আলম খান, বিশেষ সংবাদদাতা ও কক্সবাজার ব্যুরো প্রধান শামসুল হক শারেক, স্টাফ রিপোর্টার ও খুলনা ব্যুরো প্রধান আবু হেনা মুক্তি, স্টাফ রিপোর্টার সিলেট ব্যুরো প্রধান ফয়সাল আমীনসহ প্রমুখ।
তারা এক বিবৃতিতে বলেন রেবা রহমান ছিলেন দৈনিক ইনকিলাব পরিবারের বিশ্বস্ত ও পরিক্ষীত সদস্য। তার সাহসী লেখনী ছিল সমাজ পরিবর্তনে অনবদ্য এক অস্ত্র। তার মৃত্যুতে আমরা, দেশে ও জাতি এক আপনজন তথা কলমযোদ্ধাকে হারিয়েছি। দাম্পত্য জীবনে মিজানুর রহমান তোতা ও তার মরহুমা স্ত্রী রেবা রহমান ছিলেন যেন সোনায় সোহাগা। দৈনিক ইনকিলাব পরিবারের নিবেদিত, বিশ্বস্ত প্রাণ। তারা মরহুমার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও রুহের মাগফেরাত কামনা করেন। এছাড়া তার রুহের মাগফেরাত কামনা করে ব্যুরো, আঞ্চলিক ও জেলা সংবাদদাতাদের উদ্যোগে গতকাল বাদ আছর মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়ায় মরহুমার যাপিত জীবনে ভূল ক্রুটির জন্য ক্ষমা প্রার্থনাসহ জান্নাতুল ফেরদৌস নছিব করা জন্য আল্লাহর দরবারে প্রার্থনা করা হয়।



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ৬ আগস্ট, ২০১৮, ৭:৫৪ এএম says : 0
    INNALILA HI WA INNA ILYHI RAJEUN. অত্যন্ত সম্মানিত পত্রিকার সম্মানিত সাংবাদিক রেবা রহমানের জন্য আল্লাহ তাআলার দরবারে মাগফেরাতের জন্য দুয়া করি আল্লাহ তাআলা রেবা রহমানকে মাফ করিয়া দিবেন। রেবা রহমানের সুখ সন্তপ্ত পরিবারের প্রতি অন্তরের অন্তস্থল হইতে সমবেদনা জানাই। আল্লাহ তাআলা তাঁহাদেরকে ধয্য দারনের তৌফীক দান করিতেন। আমীন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ