Inqilab Logo

মঙ্গলবার, ০৪ জুন ২০২৪, ২১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিএনপির তৃণমূল নেতাদের সঙ্গে কেন্দ্রের বৈঠক শুরু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০১৮, ১১:৩০ এএম

বিএনপির তৃণমূল নেতাদের সঙ্গে দলের কেন্দ্রীয় নেতাদের বৈঠক আজ শুক্রবার দলের চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে শুরু হয়েছে। দুই দিনের এই কর্মসূচির প্রথম দিন রাজশাহী ও রংপুর বিভাগের তৃণমূলের নেতারা কথা বলছেন। সকালে বৈঠকটি শুরু হয়েছে। বিএনপির চেয়ারপারসনের প্রেস উইংয়ের কর্মকর্তা শায়রুল কবির খান বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

আজকের অধিবেশনে ঠাকুরগাঁও জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান বৈঠকে প্রথম বক্তা হিসেবে বক্তব্য দিয়েছেন। পর্যায়ক্রমে সারা দিন তৃণমূণ নেতাদের বক্তব্য শুনবেন বিএনপির কেন্দ্রীয় জ্যেষ্ঠ নেতারা। এরপর দলের পক্ষ থেকে তৃণমূল নেতাদের উদ্দেশেও দিকনির্দেশনা দেওয়া হবে।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জাতীয় স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, আবদুল মঈন খান বৈঠকে উপস্থিত রয়েছেন। এ ছাড়া দলের প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী, সহদপ্তর সম্পাদক তাইফুল ইসলাম, বেলাল আহমেদ প্রমুখ বৈঠকে উপস্থিত আছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ