Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

আমতলীতে অবৈধ স্থাপনা উচ্ছেদ

আমতলী (বরগুনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

বরগুনা জেলার আমতলী উপজেলার আমতলীর পৌরশহরের বাজারে মহাসড়কের দুই পাশে অবৈধ স্থাপনা গুড়িয়ে দিয়েছে পটুয়াখালী সড়ক ও জনপথ বিভাগ। গত বুধবার বিকালে বিদ্যুৎ সংযোগ বন্ধ করে সন্ধ্যা পর্য়ন্ত এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় বুলডোজার দিয়ে রাস্তার দুই পাশের ভবনসহ প্রায় শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। এ উচ্ছেদ অভিযানে নেতৃত্বদেন পটুয়াখালী সড়ক ও জনপথ বিভাগের আইন কর্মকর্তা উপ-সচিব। এ সময় তার সঙ্গে ছিলেন-সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী মীর নিজাম উদ্দিন, আমতলী উপজেলা নির্বাহী অফিসার মোঃ সরোয়ার হোসেন, সহকারী কমিশনার(ভূমি) কমলেস চন্দ্র, আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আলাউদ্দিন মিলন ও পুলিশ সদস্য এবং স্থানীয়ভাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জিএম দেলওয়ার হোসেন, পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান, সাংবাদিক তালুকদার মোঃ কামালসহ প্রায় সহ¯্রাধিক লোকজন।
সড়ক ও জনপদ পটুয়াখালী নির্বাহী প্রকৌশলী মীর নিজাম উদ্দিন জানান(০১৯১৮৯৪৭৯৪৬) আমতলী থেকে খেপুপাড়া পর্যন্ত মহাসড়কের বাঁক সরলীকরন ও প্রশ^স্থতা উন্নীতকরন প্রকল্প। ৭.৩ মিটার থেকে ১৪.৬ মিটার প্রশ^স্থ হবে। গুরুত্বপূর্ণ মহাসড়কের যথাযথ মান ও প্রশ^স্থতা উন্নীতকরণ প্রকল্পের কাজে ৬০ কোটি টাকা বরাদ্দ দেয়া হয়। ২০১৮-২০১৯ অর্থবছরে এডিপির অর্থঅয়নে এই প্রকল্পের উন্নয়ন কাজগুলো সম্পন্ন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অবৈধ স্থাপনা

১২ ফেব্রুয়ারি, ২০২২
৮ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ