Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাতক্ষীরায় ট্যাংকারের ধাক্কায় এক ব্যক্তি নিহত

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০১৮, ১১:১৭ এএম

সাতক্ষীরায় তেলবাহী ট্যাংকারের ট্রাকের ধাক্কায় মোশরাফ হোসেন (৪০) নামে একব্যক্তি নিহত হয়েছেন। বুধবার (১ আগস্ট) সকাল পৌনে ১০টার দিকে সাতক্ষীরা শহরের সংগ্রাম মেডিকেলের সামনে এ দুর্ঘটনা ঘটে।
নিহত মোশরাফ হোসেন জেলার শ্যামনগর উপজেলার নওয়াবেকী গ্রামের শেখ আবু ইউসুফের ছেলে ও তিব্বত কোম্পানির সিনিয়র রিপ্রেজেনটেটিভ।
প্রত্যক্ষদর্শীরা জানান, মোশাররফ হোসেন পেশাগত কাজে বুধবার পৌনে ১০টার দিকে মোটর সাইকেল চালিয়ে সদর হাসপাতালের দিকে যাচ্ছিলেন। এ সময় তিনি সংগ্রাম মেডিকেলের সামনে পৌঁছুলে মজুমদার ফিলিং স্টেশনের একটি তেলবাহী ট্যাংকার তাকে পিছন দিক থেকে ধাক্কা দেয়। এতে তিনি রাস্তার উপর পড়ে গেলে ট্যাংকারের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, মরহেদ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে, ঘাতক ট্যাংকারটি আটক করা সম্ভব হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ