Inqilab Logo

বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নৌমন্ত্রীর বক্তব্য সড়ক দুর্ঘটনার মাধ্যমে মানুষ হত্যার অনুমোদন

- মহানগর জমিয়তে উলামায়ে ইসলাম

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

স¤প্রতি শহীদ রমিজ উদ্দীন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থীর মৃত্যু এবং ১০/১২ জনের আহত হওয়ার ঘটনা নিয়ে নৌ পরিবহন মন্ত্রীর বক্তব্য শুধু দুঃখজনকই নয় বরং সড়ক দুর্ঘটনার মাধ্যমে মানুষ হত্যার অনুমোদন। রাস্তায় যখন মৃত্যুর মিছিল বাড়ছে, কান্না আর আর্তনাদে রাজিব ও মীমের পরিবার যখন দিশেহারা তখন সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের নির্বাহী সভাপতি এবং নৌ মন্ত্ররি দায়িত্ব-জ্ঞানহীন বক্তব্যে উক্ত কলেজের শিক্ষার্থীরা তার পদত্যাগের দাবী করতেই পারে। তাই অবিলম্বে তাকে পদত্যাগ করতে হবে এবং সংশ্লিষ্ট সকলকে শাস্তি ও ক্ষতিপুরণের আওতায় আনতে হবে। গতকাল জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর সভাপতি মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী এক বিবৃতিতে এসব কথা বলেন।
মাওলানা আফেন্দী আরো বলেন অদক্ষ চালকদের হাতে যাতে মালিকেরা বাস তুলে দিতে না পারেন তা সরকারকে নিশ্চিত করতে হবে। অদক্ষ চালকেরা কীভাবে লাইসেন্স পাচ্ছে তাও সরকারকে খতিয়ে দেখে ব্যবস্থা নিতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ