Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বরিশালে কাউন্সিলর সমর্থকদের মধ্যে সংঘর্ষ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০১৮, ১:০২ এএম

বরিশাল নগরীর ১১ নম্বর ওয়ার্ডে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পাঁচজন আহত হয়েছে। এসময় একটি দোকান ও চারটি বসতঘর ভাঙচুর করা হয়। গতকাল সোমবার সাড়ে ৭টায় ওই ওয়ার্ডের স্টেডিয়াম কলোনিতে এই ঘটনা ঘটে।
খবর পেয়ে বিজিবি, পুলিশ ঘটনাস্থলে পৌঁছলেও কাউকে গ্রেফতার করতে পারেনি। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে- বরিশাল নগরীর ১১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর (ঘুড়ি প্রতীক) মজিবর রহমানের সঙ্গ কাউন্সিলর (ঠেলাগাড়ি) মারুফ আহম্মেদ জিয়ার কর্মীদের ওপর হামলা করে। একপর্যায়ে তাদের একটি দোকন ও চারটি বসতঘর ভাঙচুর করে।
বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মো. আসাদুজ্জামান বলেন, ‘খবর পাওয়ার পরে পুলিশ সেখানে গিয়েছিল। কিন্তু পুলিশ সেখানে যাওয়ার আগেই হামলাকারীরা পালিয়ে যাওয়ায় কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। এই ঘটনায় অভিযোগ পেলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’ তবে এই হামলায় জড়িত থাকার অভিযোগ অস্বীকার করে কাউন্সিলর মজিবর রহমান জানান, বিষয়টি তিনি শুনেছেন। কিন্তু কারা হামলা করেছে সেই বিষয়টি নিশ্চিত হওয়া যায়নি।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ