Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে ভোটকেন্দ্রে সাংবাদিক লাঞ্ছিত

রাজশাহীত ব্যুরো | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৮, ১০:১৩ এএম

রাজশাহী সিটিতে নির্বাচনী খবর সংগ্রহের সময় ক্ষমতাসীন দলের নেতাকর্মীদের হাতে এক সাংবাদিক লাঞ্ছিত হওয়ার খবর পাওয়া গেছে। ভুক্তভোগী সাংবাদিক নয়াদিগন্তের স্টাফ রিপোর্টার শামছুল ইসলাম জানান, সকাল থেকেই নগরীর ৩০ নং ওয়ার্ডের বিনোদপুর ইসলামীয়া কেন্দ্রে পোলিং এজেন্টকে ঢুকতে দেওয়া হচ্ছেনা এমন অভিযোগ আসে। সরজমিনে তিনি দেখতে পান, ওই কেন্দ্রে মাত্র আধা ঘন্টার মধ্যে মেয়র পদের ব্যালটে পড়েছে ৫৬টি ভোট। ব্যালটের কয়েকটি অবশিষ্ট অংশে (মুড়ি) দেখা যায়নি ভোট দাতার টিপসই বা স্বাক্ষর। যদিও ঐ বুথেই কাউন্সিলর ও মহিলা কাউন্সিলর ব্যালটে পড়েছে ২৫ ভোট। ওই কেন্দ্রের ঘুড়ি প্রতীকের এজেন্টদের আওয়ামীলীগ কর্মীরা চড় থাপ্পড় মেরে বের করে দেয়।
ঘটনাস্থলে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন থাকলেও তারা নীরব দর্শকের ভূমিকা পালন করে। পোলিং অফিসারদের কাছে এর কারণ জানতে চাইলে স্থানীয় আওয়ামীলীগ নেতা সাদ্দামের নেতৃত্বে একদল দুর্বৃত্ত এই সাংবাদিক শামছুল ইসলামকে লাঞ্ছিত করে কেন্দ্র থেকে বের করে দেন।

এ বিষয়ে জানতে চাইলে প্রিসাইডিং অফিসার আব্দুল্লাহিল শফি বলেন, কোন অনিয়ম হচ্ছেনা। শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে। এজেন্টেদের বের করে দেওয়ার বিষয়ে তার কাছে কোন অভিযোগ নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিটি কর্পোরেশন নির্বাচন

২৭ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ