Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীর একাধিক কেন্দ্রে বিএনপির এজেন্ট নেই

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৮, ৯:৪৮ এএম

রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে সকালে ভোট গ্রহণ শুরু হলেও একাধিক কেন্দ্রে বিএনপির পোলিং এজেন্ট খুঁজে পাওয়া যায়নি। নগরীর বিনোদপুর, ইসলামিয়া কলেজ সেন্টার, চালাহান বাদুর তলা, মহিলা কম্পেলেক্স ৩ নং ওয়ার্ড, কুড়িপাড়া ২ নং ওয়ার্ড এবং বুধপাড়া কেন্দ্রে বিএনপির এজেন্ট ঢুকতে দেয়া হয়নি। এছাড়াও ভোটের রাতে বিএনপি সমর্থিত মেয়র এবং কাউন্সিলর প্রার্থীদের এজেন্ট ও ভোটারদের গ্রেফতারের অভিযোগ করেছে বিএনপি। জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক ফরহাদ জানান, গত রাতে আমার বাসায় পুলিশ এসেছিল আমার খোঁজে। এসময় আমি বাসায় ছিলাম না। এছাড়াও নগরীর আরো একাধিক নেতা-কর্মীর বাসায় পুলিশ গিয়ে তাদের খুজেঁছে।
এ কারণে অনেকেই বাসায় থাকতে পারেননি। কীভাবে তারা ভোট দিতে যাবেন। এর বাইরে স্থানীয় সংরক্ষিত মহিলা কাউন্সলর প্রার্থী সুলতানা রাজিয়ার দুই পোলিং এজেন্ট তুলে নেয়ার খবর পাওয়া গেছে বলে জানিয়েছেন তার নির্বাচনী সমন্বয়কারী রবিউল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিটি কর্পোরেশন নির্বাচন

২৭ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ