Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

বরিশাল, সিলেট ও রাজশাহী করপোরেশন নির্বাচনে হাতপাখায় ভোট দিয়ে আল্লাহভীরু মেয়র নির্বাচিত করুন -পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৮, ৭:২৩ পিএম | আপডেট : ৮:৫০ পিএম, ২৯ জুলাই, ২০১৮

বরিশাল, সিলেট ও রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থীদের হাতপাখায় ভোট দিয়ে আল্লাহভীরু মেয়র নির্বাচিত করার জন্য 

তিন সিটিবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই। আজ এক বিবৃতিতে পীর সাহেব চরমোনাই বলেন, বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে মাওলানা ওবায়দুর রহমান মাহবুব, সিলেট করপোরেশন নির্বাচনে প্রফেসর ডা. মোয়াজ্জেম হোসেন খান, রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে আলহাজ্ব শফিকুল ইসলামকে হাতপাখা মার্কায় ভোট দিয়ে সন্ত্রাস, রাষ্ট্রীয় দুর্নীতি ও মাদকমুক্ত সিটি গড়ার জন্য তিন সিটিবাসীর প্রতি আহ্বান জানান। পীর সাহেব চরমোনাই বলেন, সমাজে আল্লাহভীরু নেতৃত্ব প্রতিষ্ঠিত না থাকায় জনজীবন আজ বিপর্যস্ত। সাংবাদিক, শিক্ষক, বুদ্ধিজীবি, আইনজীবিসহ প্রায় সকল পেশাজীবিশ্রেণী স্বার্থের কারণে দুর্নীতিগ্রস্থ রাজনৈতিক দলগুলোর লেজুরবৃত্তি করে বিভক্ত ও দুর্ণীতিগ্রস্ত হয়ে পড়েছে। এমতাবস্থায় সকলক্ষেত্রে আল্লাহভীরু নেতৃত্ব নির্বাচিত করতে হবে। আর এ জন্য তিন সিটি নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত প্রার্থীদেরকে হাতপাখা প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করতে হবে।
সিটি করপোরেশন অফিসগুলো দুর্নীতির আখড়ায় পরিণত হয়েছে। এগুলোকে দুর্নীতিমুক্ত, মাদকমুক্ত করতে হলে আল্লাহভীরু মেয়র নির্বাচনের বিকল্প নেই। তিনি বলেন, আগামীকালের তিন সিটি নির্বাচন নির্বাচন কমিশনের জন্য একটি অগ্নি পরীক্ষা। কাজেই সিটি নির্বাচন সুষ্ঠু, নিরপেক্ষ করতে ব্যর্থ হলে ইসিকে চরম মূল্য দিতে হবে।

মাদকমুক্ত সমাজ গঠনে ওলামা দের এগিয়ে আসতে হবে-পীর সাহেব চরমোনাই
ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, ওলামায়ে কেরাম ঐক্যবদ্ধ হলে এদেশে ইসলাম বিজয় হতে মাত্র সময়ের ব্যবধান। কাজেই সন্ত্রাস, দুর্নীতি ও মাদকমুক্ত সমাজ গঠনে সকলকে এগিয়ে আসতে হবে।
গতকাল বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ কুমিল্লা পশ্চিম জেলার তিতাস থানা শাখার উদ্যোগে স্থানীয় দড়িকান্দি তাহফিজুল কুরআন মাদরাসা মিলনায়তনে অনুষ্ঠিত ওলামা ও সুধী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। মাওলানা জিয়াউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও কুমিল্লা-২ আসনে হাতপাখার প্রার্থী প্রকৌশলী আশরাফুল আলম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন হাজী মোবারক হোসেন, কাজী রফিকুল ইসলাম, মুফী তাজুল ইসলাম, মাওলানা মুহিব্বুল্লাহসহ স্থানীয় ওলামায়ে কেরাম।



 

Show all comments
  • md.Ataur Rahman ২৯ জুলাই, ২০১৮, ১০:৫২ পিএম says : 0
    JUR KORE AOYMILING NEYE JABE ARA UTTA SARI DOL ARA MANUS KE MANUS MONE KORENA ARA JAIR DUSMON
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিটি কর্পোরেশন নির্বাচন

২৭ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ