Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

এক পোস্টেই আয় ৬৩ কোটি টাকা!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৮, ১২:০৩ এএম

বিশ্বের সেরা ক্রীড়াবিদরা নিজেরাই একেকজন এক একটি ব্র্যান্ড। বিশ্বের বড় ব্র্যান্ডের মতো তাদের নাম, পরিচয়ের মূল্যও আকাশ ছোঁয়া। যার প্রমাণ আরো একবার মিললো ফক্স স্পোর্টসের এক প্রতিবেদনে। যেখানে জানা গিয়েছে শুধুমাত্র সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রাম থেকেই লক্ষ লক্ষ টাকা আয় করেন বিশ্বের উপরের সারির ক্রীড়াবিদেরা। তালিকায় সবার উপরের নামটি পর্তুগিজ তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদোর। অবশ্যই পরের দুজনও ফুটবলের সেরা তারকা যথাক্রমে ব্রাজিলের নেইমার জুনিয়র ও আর্জেন্টিনার লিওনেল মেসি।
ইনস্টাগ্রামের প্রতিটি পোস্ট থেকে বাংলাদেশি টাকায় প্রায় ৬৩ কোটি টাকার বেশি (সাড়ে ৭ লক্ষ ইউএস ডলার) আয় করেন রোনালদো। নেইমারের আয় হয় প্রায় ৫০ কোটি টাকা (৬ লক্ষ ইউএস ডলার)। তিনে থাকা মেসির প্রতি পোস্টে আয় হয় প্রায় ৪২ কোটি টাকা (৫ লক্ষ ইউএস ডলার)। দশজনের তালিকায় একমাত্র ক্রিকেটার ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। প্রতি পোস্ট থেকে তার একাউন্টে জমা হয় প্রায় ১০ কোটি টাকার বেশি (১ লক্ষ ২০ হাজার টাকা)।

ইনস্টাগ্রাম থেকে প্রাপ্ত আয়ে শীর্ষ ১০
১. ক্রিশ্চিয়ানো রোনালদো- ৬৩ কোটি টাকা
২. নেইমার জুনিয়র- ৫০ কোটি টাকা
৩. লিওনেল মেসি- ৪২ কোটি টাকা
৪. ডেভিড ব্যাকহাম- ২৫ কোটি টাকা
৫. গ্যারেথ বেল- ১৫ কোটি টাকা
৬. জøাতান ইব্রাহিমোভিচ- ১৪ কোটি টাকা
৭. লুইস সুয়ারেজ- ১২ কোটি টাকা
৮. কনর ম্যাকগ্রেগর- ১০ কোটি টাকা
৯. বিরাট কোহলি- ১০ কোটি টাকা
১০. স্টিফেন কাড়ি- ৯ কোটি টাকা

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাকা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ