Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ইভটিজিংয়ে ৬ মাস কারাদন্ড

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

চট্টগ্রামের পটিয়ায় স্কুল ছাত্রীকে ইভটিজিং করার দায়ে এক যুবককে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালতের বিচারক ও পটিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এবং ভারপ্রাপ্ত ইউএনও মিল্টন রায়। গত বৃহষ্পতিবার স্কুল ছাত্রীর মা পটিয়া উপজেলা নিবার্হী কর্মকর্তা বরাবরে লিখিত অভিযোগের প্রেক্ষিতে ভারপ্রাপ্ত ইউএনও ও ভ্রাম্যমান আদালতের ম্যাজিষ্ট্রেট মিল্টন রায় নেতৃত্বে ও পটিয়া থানার এ এস আই মাসুম শরীফসহ অভিযান চালিয়ে বাপ্পা দাশ (২০) কে ৪নং ওয়ার্ড মাঝেরঘাটা আলিমুদ্দিন শাহ মাজার এলাকা থেকে আটক করে। সে পটিয়া পৌরসভার সুচক্রদন্ডী ২নং ওয়ার্ড এলাকার মধু দাশের পুত্র।
অভিযোগ সূত্রে জানাযায়, গত ২৪ জুলাই দুপুর ১টায় পটিয়া আবদুর রহমান সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে বাড়ি যাওয়ার পথে বাপ্পা দাশ ও তার সঙ্গিরা পটিয়া পোষ্ট অফিস এলাকায় স্কুল ছাত্রীকে জোরপূর্বক রিক্সায় উঠানোর সময় সে চিৎকার করলে আশেপাশের লোকজন তাকে উদ্ধার করে। পরে স্থানীয় আকবর হোসেন ও সাধন দাশ স্কুল ছাত্রীকে তার বাড়িতে পৌছে দেন। গত বৃহস্পতিবার স্কুল ছাত্রীর মা পটিয়া উপজেলা নিবার্হী কর্মকর্তা বরাবরে অভিযোগ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইভটিজিং

১৪ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ