Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

ওসমানীনগরে সড়ক দুর্ঘটনায় নিহতের পরিচয় মিলেছে মৃতের সংখ্যা বেড়ে ৬

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৮, ৯:২৫ এএম

সিলেট-ঢাকা মহাসড়কের ওসমানীনগরে ইলাশপুরে গতকাল (২৬জুলাই) বৃহস্পতিবারের সড়ক দুর্ঘটনায় হতাহতের পরিচয় পাওয়া গেছে। ট্রাক ও যাত্রীবাহী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে আহত আরো একজনের মৃত্যু হয়েছে। এপর্যন্ত এ দূর্ঘটনায় মোট ৬জনের মৃত্যু হয়েছে। তার মধ্যে ঘটনাস্থলে ৪জন এবং হাসপাতালে নেয়ার পর ২জন। এছাড়া ৩জন আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
দূর্ঘটনায় নিহতরা হচ্ছেন, মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার সাতগাঁর এলাকার জমির আলীর ছেলে মাইক্রো চালক আমির আলী (৩৮), মাইক্রোযাত্রী সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার উপজেলার মুকিরগাঁও এলাকার জমির আলীর ছেলে আনছার আলী (২৬), রবি মিয়ার ছেলে আনফর আলী (৪৫), সমুজ আলীর ছেলে মিরাজ আলী (১৮), জাকির হোসেন স্ত্রী পারভীন বেগম (২৮) এবং তার মেয়ে জাহানারা (২০)। হতাহতরা একই পরিবারের লোক বলেন জানা গেছে। হতাহতরা মাইক্রোযোগে একটি বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিলেন বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ