Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

তালেবানি হিন্দুত্ব চলছে : মমতা

ইনকিলাব ডেস্ক : | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৮, ১২:০৪ এএম


 ভারতে ক্রমবর্ধমান গণপিটুনির ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। গণপিটুনির সঙ্গে জড়িতরা হিন্দু তালেবান বলে মন্তব্য করেছেন তিনি। সোমবার নবান্নে সাংবাদিকদের মুখোমুখি হয়ে পশ্চিমবঙ্গে গণপিটুনির ঘটনা নিয়ে উদ্বেগ প্রকাশ করেন মুখ্যমন্ত্রী। তিনি বলেন, কিছু উগ্র ধর্মীয় গোষ্ঠী ঘৃণা ছড়াচ্ছে। এই সমস্ত লোকজন গণপিটুনির ঘটনায় জড়িত। এছাড়া সোস্যাল মিডিয়ায় নানা গুজব ছড়িয়ে জনগণকে বিভ্রান্ত করছে তারা। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেয়া হবে বলে ঘোষণা দিয়েছেন তিনি। এবিপি।



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ৫ আগস্ট, ২০১৮, ৪:৪১ পিএম says : 0
    আপনি সত্যিকার একজন রাজনীতিবিদ, হইতেন। আপনার জন্য আমি আল্লাহ তা'আলার দরবারে দোয়া করি। আপনাকে বিশ্ব মনে রাখিবেন। আপনাকে আমি আমার অন্তর হইতে বলিতেছি। মমতা বন্দ্যোপাধ্যায়। মোসলমান কিন্ত ইসলাম নয়। ইসলাম একটি পূনাজ্ঞ ধর্ম। শান্তি এবং মুক্তির জন্য ইসলাম কবুল করা ইসলাম শিক্ষা করা সকল মানূষের কর্তব্য। ইসলাম শান্তি,ইসলাম মুক্তি,ইসলাম রাজনীতি। সকল মোসলমানদেরকে ইসলাম শিক্ষা অরজন করিয়া জীবন স্বার্থক করিতে হইবে। ইনশাআল্লাহ। ************
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মমতা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ