Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটে বিএনপির ৩৯ নেতার জামিন, হয়রানি না করার নির্দেশন হাইকোর্টের

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৮, ৫:২৪ পিএম | আপডেট : ৫:৪৪ পিএম, ২৪ জুলাই, ২০১৮

পুলিশের দায়িত্ব পালনে বাধা প্রদানের অভিযোগে পুলিশের দায়ের করা মামলায় বিএনপির শীর্ষ স্থানীয় ৩৯ নেতার জামিনের নির্দেশ দিয়েছেন হাই কোর্ট। আগামী ৮ আগস্ট পর্যন্ত তাদের এ জামিনের নির্দেশ দেন আদালত।
আজ মঙ্গলবার দুপুরে বিচারপতি মোহাম্মদ আব্দুল হাফিজ ও বিচারপতি কাশেফা হোসেইন হাই কোর্ট বেঞ্চ এ নির্দেশ প্রদান করেন বলে জানান এডভোকেট কাফি। একই সাথে সকালে সিলেট সিটি করপোরেশনের সদ্য বিদায়ী মেয়র আরিফুল হকের পক্ষে এডভোকেট কাফির করা এক রিটের প্রেক্ষিতে নির্বাচন চলাকালীন সময়ে বিএনপি নেতা কর্মীদের পুলিশি হয়রানি না করারও নির্দেশ প্রদান করেন হাই কোর্ট।
জামিন প্রাপ্তরা হলেন, খালেদা জিয়ার উপদেষ্টা এমএ হক, খন্দকার আবদুল মুক্তাদির, জেলা বিএনপির সভাপতি আবুল কাহের শামীম, সাধারণ সম্পাদক আলী আহমদ, মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বখত সাদেক, মহানগরের সহ সভাপতি সালেহ আহমদ খসরু, জেলার সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রব ফয়সল, মহানগরের যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ূন কবীর শাহীন, সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকী, জেলার সাংগঠনিক সম্পাদক এমরান আহমদ চৌধুরীসহ সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের নেতৃবৃন্দ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিটি কর্পোরেশন নির্বাচন

২৭ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ