Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রিয়াল মাদ্রিদে প্রথম আর্জেন্টাইন ইকার্দি!

স্পোর্টস ডেস্ক : | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

 ২০০৯ সালে রিয়াল মাদ্রিদে যোগ দেন ক্রিশ্চিয়ানো রোনালদো। স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ ছেড়ে নতুন মৌসুম শুরু করবেন ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে। তার জায়গায় রিয়ালে দেখা যাবে নতুন কাউকে। আর্জেন্টিনার তারকা মাউরো ইকার্দির দিকেই দৃষ্টি স্প্যানিশ জায়ান্টদের। রিয়ালের বর্তমান স্কোয়াডে নেই কোনো আর্জেন্টাইন, ইকার্দি সেখানে যোগ দিলে এক আর্জেন্টাইন খেলোয়াড় পাবে স্প্যানিশ জায়ান্টরা।
রিয়ালের প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ জানিয়েছেন, রোনালদোর জায়গায় এবং বিশেষ করে ফ্রি-কিক নিতে নতুন কাউকে দলে আনা হবে।
রাশিয়া বিশ্বকাপে আর্জেন্টিনার জার্সিতে খেলা হয়নি ইন্টার মিলানের অধিনায়ক ইকার্দির। এটা নিয়ে কম সমালোচনা হয়নি। ইন্টারের হয়ে গত মৌসুমটা দারুণ কাটালেও জায়গা হয়নি জর্জ সাম্পাওলির মূল স্কোয়াডে। সেই ইকার্দিকে নিয়েই এবার ভাবছে রিয়াল। আক্রমণভাগের শক্তি বাড়াতে লস বøাঙ্কোসরা চাইছে এই আর্জেন্টাইনকে।
গত মৌসুমে রিয়ালের জার্সিতে রোনালদো খেলেছিলেন ৪৪ ম্যাচ, গোলও করেছিলেন ৪৪টি। আর ইকার্দি মিলানের জার্সিতে খেলেছিলেন ৩৬ ম্যাচ। প্রতিপক্ষের জালে এই আর্জেন্টিনার তারকা বল জড়িয়েছেন ২৯ বার। ক্লাব ক্যারিয়ারে তার অভিজ্ঞতা ২১৫ ম্যাচ, যেখানে গোলের দেখা পেয়েছেন ১১৮টি।



 

Show all comments
  • সাজ্জাদ ২৪ জুলাই, ২০১৮, ৩:১৫ এএম says : 0
    শুভ কামনা রইলো
    Total Reply(0) Reply
  • আব্দুল মাজেদ শাহাজী ২৪ জুলাই, ২০১৮, ২:৫৭ পিএম says : 0
    ইকাদির্র জন্য শুভ কামনা রইল
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আর্জেন্টাইন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ