Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

লালপুরে নিজ হাতে ড্রেন তৈরি করলেন ইউপি চেয়ারম্যান

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৮, ১২:০৩ এএম

সড়ক বাঁচাতে নাটোরের লালপুর উপজেলার ওয়ালিয়া-গোপালপুর প্রধান সড়কের উপরে জমে থাকা বৃষ্টির পানি নিষ্কাশনের জন্য নিজ উদ্যোগে ড্রেন কাটলেন ওয়ালিয়া ইউপি চেয়ারম্যান আনিছুর রহমান মাস্টার। গতকাল সকাল ১০টার দিকে ওয়ালিয়া-গোপালপুর সড়কের ওয়ালিয়া ট্রাফিক মোড় এলাকা থেকে দিয়াড়পাড়া পর্যন্ত প্রায় ১৫টি স্থানে নিজ উদ্যোগে ওয়ালিয়া ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশদের সঙ্গে নিয়ে সড়কের দুই পাশের মাটি কেটে পানি নিষ্কাশনের জন্য ড্রেন করে দেন ইউপি চেয়ারম্যান আনিছুর রহমান।
এ সময় চেয়ারম্যানের এই ব্যাতিক্রমী উদ্যোগকে স্বাগত জানিয়ে ওয়ালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আক্তারুজ্জামান ও চকনাজিরপুর বিএম কলেজের প্রভাষক হেলাল উদ্দিন চেয়ারম্যানের সাথে ড্রেন কাটার কাজে যোগ দেন। এ ব্যাপারে ওয়ালিয়া ইউপি চেয়ারম্যান আনিছুর রহমান দৈনিক ইনকিলাবকে বলেন,‘বৃষ্টির পানি জমে কোটি টাকা ব্যায়ে নির্মিত পাঁকা সড়ক নষ্ট হয়ে যাচ্ছে। জনগণের সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে নিজেই সড়কের উপরে জমে থাকা বৃষ্টির পানি নিষ্কাশনের জন্য সড়কের দুই পাশের মাটি কেটে ড্রেন করে দিচ্ছি।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউপি চেয়ারম্যান

১৭ জানুয়ারি, ২০২২
৯ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ