Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

এরশাদ আজ দিল্লি যাচ্ছেন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহম্মদ এরশাদ ভারত সরকারের বিশেষ আমন্ত্রণে আজ দিল্লি যাচ্ছেন। তিন দিনের এ সফরে ভারতের প্রেসিডেন্ট রামনাথ কোবিন্দ ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে বৈঠক করবেন এরশাদ।
জাতীয় পার্টির মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, সুনীল শুভ রায়, মেজর (অব.) খালেদ আখতার এরশাদের সফরসঙ্গী হবেন। ২৫ জুলাই এরশাদ দেশে ফিরবেন।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনের কয়েকমাস আগে এরশাদের এই দিল্লী সফরকে গুরুত্বপূর্ণ মনে করছে রাজনৈতিক বিশ্লেষকরা। কারণ ২০১৪ সালের ৫ জানুয়ারীর বিতর্কিত নির্বাচনের আগে এরশাদ সংবাদ সম্মেলন করে দেশবাসীকে জানিয়েছিলেন যে, ভারতের তৎকালীণ পররাষ্ট্র সচিব সুজাতা সিং ঢাকা তাঁর সঙ্গে বৈঠক করে আওয়ামী লীগ যাতে আবার ক্ষমতায় আসতে পারে লক্ষ্যে জাপাকে নির্বাচনে অংশ নেয়ার জনা চাপাচাপি করেন। সুজাতা সিং সেই চেষ্টা জনসমুখে প্রকাশ করে হৈচৈ ফেলে দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এরশাদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ