Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাফের জন্য প্রস্তুতি নিচ্ছে কিশোরীরা

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

সাফ অনূর্ধ্ব-১৫ মহিলা চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় আসরে নিজেদের শ্রেষ্ঠত্ব ধরে রাখতে জোর প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ কিশোরী দল। আগামী ৯ থেকে ১৮ আগষ্ট ভূটানে অনুষ্ঠিত হবে এই টুর্নামেন্ট। এতে অংশ নেবে বাংলাদেশ, নেপাল, ভারত, শ্রীলংকা, পাকিস্তান ও স্বাগতিক ভুটান।
গেল বছর ডিসেম্বরে কমলাপুরস্থ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় সাফ অনুর্ধ্ব-১৫ মহিলা ফুটবলের প্রথম আসরের খেলা। ফাইনালে ভারতকে হারিয়ে প্রথমবারের মতো আয়োজিত এই টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ। ফলে দ্বিতীয় আসরকে সামনে রেখে আত্মবিশ্বাস নিয়েই অনুশীলন করছেন লাল-সবুজের কিশোরীরা। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) অ্যাস্ট্রোটার্ফে কোচ গোলাম রব্বানী ছোটনের তত্বাবধানে অনুশীলন করছেন তারা। এদিকে দু’সপ্তাহ আগে বাফুফেতে সাফ অনূর্ধ্ব-১৫ মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপের ড্র অনুষ্ঠিত হয়। ‘বি’ গ্রæপে চ্যাম্পিয়ন বাংলাদেশের প্রতিপক্ষ নেপাল ও পাকিস্তান। আর ‘এ’ গ্রæপে রানার্সআপ ভারতের সঙ্গে লড়বে শ্রীলংকা ও স্বাগতিক ভুটান। ভুটানের চালিমিথাং স্টেডিয়ামে উদ্বোধনী দিনের দ্বিতীয় ম্যাচে বাংলাদেশ লড়বে পাকিস্তানের বিপক্ষে। ১৩ আগষ্ট গ্রæপের শেষ ম্যাচে নেপালের মুখোমুখি হবেন মারিয়ারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ