Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

শ্রীনগরে আন্তঃ স্কুল ফুটবল টুর্নামেন্টে সংঘর্ষে ৩০ ছাত্র আহত ঃ ৫ শিক্ষক লাঞ্চিত

প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

শ্রীনগর (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা : শ্রীনগরে আন্তঃ স্কুল ফুটবল টুর্নামেন্টে পরাজিত দলের হামলায় বিজয়ী দলের অন্তত ৩৫ জন ছাত্র আহত হয়েছে। এ সময় হামলাকারীরা বিজয়ী স্কুলের ৫ জন শিক্ষককে লাঞ্চিত করে। গতকাল বুধবার দুপুর একটার দিকে শ্রীনগর স্টেডিয়াম ও এর আশপাশে কয়েক দফা হামলার ঘটনা ঘটে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শ্রীনগর উপজেলা আন্ত ঃ স্কুল ফুটবল টুর্নামেন্টে গতকাল শ্রীনগর পাইলট স্কুল এন্ড কলেজ ও ভাগ্যকূল হরেন্দ্র লাল উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ অংশ নেয়। উপজেলা সদরে অবস্থিত পাইলট উচ্চ বিদ্যালয় খেলায় ট্রাইব্রেকারে ৩-৪ গোলে পরাজিত হয়। খেলা শেষ হওয়ার সাথে সাথে পাইলট উচ্চ বিদ্যালয় স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল ও টুর্নামেন্টর আহ্বায়ক আবুল হোসেনের উপস্থিতিতে ছাত্ররা ভাগ্যকূল হরেন্দ্র লাল উচ্চ বিদ্যালয়ের ছাত্রদের উপর হামলা করে। এ সময় তারা ভাগ্যকূল উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক আবু সাঈদ তালুকদারকে অবরুদ্ধ করে রাখে। ভাগ্যকূল হরেন্দ্র লাল উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ মুজিবুর রহমান জানান, স্টেডিয়ামে হামলার এক পর্যায়ে ভাগ্যকূল উচ্চ বিদ্যালয়ের শতাধিক ছাত্র প্রাণ ভয়ে স্টেডিয়াম থেকে দৌড়ে পালাতে থাকে। পাইলট স্কুলের ছাত্ররা তাদের পিছু নিয়ে চকবাজার, এম রহমান শপিং কমপ্লেক্স ও কলেজ গেটে ব্যারিকেট দিয়ে স্কুল ড্রেস দেখে সনাক্ত করে ভাগ্যকূল উচ্চ বিদ্যালয়ের ছাত্র ফয়সাল শেখ, রাজু, পরাগ ম-ল, রিয়াজ মোল্লা, ইমন, শাকিল,ইসহাক মিয়া, হৃদয়, জাকির, অহিদুল, জুয়েল, সাগর, অংবাইপ্রু মার্মা, আলামিন, বিপুল বর্মন সহ অন্তত ৩০ ছাত্রকে আটক করে মারধর করে। এসময় ছাত্রদেরকে বাঁচাতে এগিয়ে আসলে ভাগ্যকূল হরেন্দ্র লাল উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আ. মান্নান, খোরশেদ আলম, আমিনুল ইসলাম ও হেলালউদ্দিনকে লাঞ্চিত করা হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহত ছাত্রদেরকে ভাগ্যকূল উপ স্বাস্থ্য কেন্দ্র ও  সামী জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। এ ব্যাপারে পাইলট উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ আবুল হোসেন জানান, বহিরাগতরা হামলা করেছে এর সাথে তার স্কুলের কেউ জড়িত নয়।
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আজিজুল হক জানান, ঘটনাটি দুঃখ জনক।
শ্রীনগর থানার অফিসার ইনচার্জ সাহিদুর রহমান জানান, সংবাদ পাওয়ার সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। কেউ লিখিত অভিযোগ দিলে মামলা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্রীনগরে আন্তঃ স্কুল ফুটবল টুর্নামেন্টে সংঘর্ষে ৩০ ছাত্র আহত ঃ ৫ শিক্ষক লাঞ্চিত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ