Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

চাঁদপুরে গৃহবধূ হত্যায় স্বামীর মৃত্যুদন্ড

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে : | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

 চাঁদপুরের কচুয়া উপজেলার সাদীপুরা গ্রামে যৌতুকের দাবিতে শ^াসরোধ করে গৃহবধূ শাহিনুর বেগমকে (২০) হত্যার অপরাধে স্বামী এরশাদ উল্যাহকে মৃত্যুদÐ ও চাচা শ^শুর আবু তাহের মুন্সীকে যাবজ্জীবন কারাদÐ প্রদান করেছে আদালত। একই সাথে প্রত্যেককে ১০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।
গতকাল মঙ্গলবার দুপুরে চাঁদপুরের জেলা ও দায়রা জজ মো. জুলফিকার আলী খাঁন এ রায় দেন। হত্যার শিকার শাহিনুর বেগম একই উপজেলার পাশ^বর্তী গ্রামের শহীদুল্লাহ মিয়াজীর কন্যা। মৃত্যুদÐপ্রাপ্ত এরশাদ উল্যাহ সাদীপুরা গ্রামের মুন্সী বাড়ীর রুহুল আমিন এর ছেলে এবং যাবজ্জীবন কারাদÐ প্রাপ্ত আবু তাহের মুন্সী একই বাড়ীর আব্দুল খালেক মুন্সীর ছেলে। এরশাদ উল্যাহ সম্পর্কে আবু তাহেরের ভাতিজা।
মামলার বিবরণ থেকে জানা যায়, ঘটনার দিন ২০১৫ সালের ২৮ ফেব্রæয়ারি দুপুরে এরশাদ উল্যাহ ও শাহিনুর বেগম এর মধ্যে যৌতুক নিয়ে জগড়া বিবাদ হয়। এ সময় এরশাদ উল্যাহ তার চাচা আবু তাহের মুন্সীর সহযোগিতায় শাহিনুরকে মারধর করে এবং শ^াসরোধ করে হত্যা করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যুদন্ড

১৮ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ