Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মধ্যপ্রাচ্য রুটে বিমান শিডিউলের পুনর্বিন্যাস

রিয়াদগামী ফ্লাইট পুনঃচালু

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

সম্প্রতি বিমান বাংলাদেশ এয়ারলাইন্স একটি সুষ্ঠু হজ্ব-অপারেশন্স পরিচালনার জন্য রিয়াদসহ মধ্যপ্রাচ্যের দোহা ও কুয়েত রুটে শিডিউল বিপর্যয়ের বিষয়ে যে শংকা করেছিল তা কাটিয়ে উঠেছে। নিজস্ব উড়োজহাজ বোয়িং ৭৭৭-৩০০ ও লীজে আনা উড়োজাহাজ দিয়ে শিডিউল বিন্যাস করা হয়েছে। সপ্তাহে ৩ দিন বোয়িং ৭৭৭-৩০০ দ্বারা ঢাকা-রিয়াদ-দাম্মাম রুটে ফ্লাইটি চলাচল করবে। মূলতঃ একটি নির্বিঘ হজ্ব-ফ্লাইট অপারেট করার প্রয়োজনে রিয়াদগামী কিছু ফ্লাইট বাতিল করতে হয়েছিল। এয়ারলাইন্সের ফ্লাইট শিডিউল সৃষ্ট বিশৃঙ্খলা কাটিয়ে উঠতে বিমান ব্যবস্থাপনা সব ধরণের চেষ্টা করছে। মধ্যপ্রাচ্যের সকল যাত্রীদের সাথে যোগাযোগ করা হচ্ছে এবং তাদেরকে নিজ নিজ গন্তব্যে নিয়ে যাওয়ার সকল কার্যক্রম গ্রহণ করা হয়েছে।
বিমান কর্তৃপক্ষ আশা করছে অতি শীঘ্রই ফ্লাইট শিডিউল নিয়মিত হয়ে যাবে। বিমানের সকল সম্মানিত যাত্রীদের বিষয়ে বিমান ব্যবস্থাপনা গুরুত্ব দিয়ে থাকে এবং তাদের বিষয়ে তৎপর সিদ্ধান্ত গ্রহণে আন্তরিক।
এ সংক্রান্ত তথ্য জানতে নিকস্থ বিমান সেলস কল সেন্টার, ট্রাভেল এজেন্ট এর সাথে যোগাযোগ করার জন্য সংশ্লিষ্ট যাত্রীদের অনুরোধ করা যাচ্ছে এবং টেলিফোন নম্বর ০১৭৭৭-৭১৫৬১৩-৬ এবং ৮৯০১৬৭৩, ৮৯০১৭৮৯ -তেও যোগাযোগ করা যাবে।
ফ্লাইট শিডিউল বিপর্যয় কাটিয়ে উঠতে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স অতঃপর যাত্রী সাধারণসহ সকল মহলের আন্তরিক সহযোগিতা কামনা করে।-বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিমান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ