Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে নির্বাচনী সভায় বক্তব্যের সুযোগ না পেয়ে স্বেচ্ছাসেবকলীগ নেতাদের হামলা

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৮, ৮:৫৯ পিএম

নার্সেস এসোসিয়েশনের উদ্যোগে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানের সমর্থনে আয়োজিত মতবিনিময় সভায় বক্তব্যের সুযোগ না দেয়ায় সভা শেষ করার পর অতিথিরা মঞ্চ ত্যাগ করার পর হামলার ঘটনা ঘটেছে। মঙ্গলবার দুপুরে ওসমানী মেডিকেল কলেজে স্বেচ্ছাসেবকলীগ নেতা সুজন ও সাব্বিরের নেতৃত্বে এ হামলা আহত হন বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে (সিওমেক) নার্সেস এসোসিয়েশন সিওমেক শাখার সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক।
এর আগে নার্সেস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেকের পরিচালনায় ও হাসপাতালের সেবা তত্ত্বাবধায়ক শিউলি আক্তারের সভাপতিত্বে মতবিনিময় সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ শফিকুর রহমান চৌধুরী, মেয়রপদপ্রার্থী বদরউদ্দিন আহমদ কামরান, সাবেক নারী সংসদ সদস্য জেবুন্নেসা হক।
হামলা ও মারধরের সময় হাসপাতালের নার্স ও কর্মীরা এগিয়ে আসলে হামলাকারী স্বেচ্ছাসেবকলীগ নেতারা পালিয়ে যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট সিটি নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ