Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে আরিফের নির্বাচন পরিচালনা কমিটি গঠন

আহ্বায়ক এম এ হক, সদস্য সচিব রাজ্জাক

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০১৮, ৯:১৪ এএম

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে রেখে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট সমর্থিত প্রার্থী সদ্য বিদায়ী মেয়র আরিফুল হক চৌধুরীর নির্বাচন পরিচালনা কমিটি ঘোষনা করা হয়েছে। বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা এম এ হক আহ্বায়ক ও সদস্য সচিব হিসেবে স্থান পেয়েছেন বিএনপির কেন্দ্রিয় ক্ষুদ্র ঋন বিষয়ক সহ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক। বৃহস্পতিবার রাতে নগরীর কাজিটুলাস্থ সদর উত্তর বিএনপি’র কার্যালয়ে এক সভায় এ কমিটি ঘোষনা করা হয়। সভায় কোরআন তেলাওয়াত করেন খেলাফত মজলিসের সিলেট জেলা সাধারণ সম্পাদক মাওলানা নেহাল আহমদ। সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইনের সভাপতিত্বে ও জেলা বিএনপিসাধারণ সম্পাদক আলী আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তারা বলেন, ২০দলীয় জোট ঐক্যবদ্ধ থাকলে ধানের শীষের মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরীর বিজয় সুনিশ্চিত।
সভায় বক্তব্য রাখেন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা এম এ হক, খন্দকার আব্দুল মুক্তাদির, বিএনপি’র কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক সাবেক সংসদ সদস্য দিলদার হোসেন সেলিম, ইসলামী ঐক্যজোটের কেন্দ্রীয় সভাপতি এডভোকেট মাওলানা আব্দুর রকিব, মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী, জেলা বিএনপির সাবেক আহবায়ক এডভোকেট নুরুল হক, মহানগর জমিয়তের সভাপতি মাওলানা খলিলুর রহমান, ইসলামী ঐক্যজোট সিলেট মহানগরীর সভাপতি প্রিন্সিপাল মাওলানা জহুরুল হক, বাংলাদেশ লেবারপার্টি’র কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সিলেট মহানগর লেবা রপার্টির সভাপতি মাহবুবুর রহমান খালেদ, বিজেপি সিলেট বিভাগের আহবায়ক মোজাজ্জেম হোসেন লিটন, ইসলামী ঐক্যজোট সিলেট জেলা সিনিয়র সহ সভাপতি মুফতি আবুল কারিম হক্কানী, মহানগর বিএনপির সহসভাপতি সালেহ আহমদ খছরু, হুমায়ুন কবীর শাহীন, এডভোকেট ফয়জুর রহমান জাহেদ, ফখরুল ইসলাম ফারুক, জমিয়তে উলামায়ে ইসলাম সিলেট মহানগরীর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক সরকার, জমিয়তে উলামায়ে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব আব্দুল মালিক চৌধুরী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট সিটি নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ