Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ত্রিশালে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ৩

ত্রিশাল (ময়মনিসংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০১৮, ৩:২২ পিএম

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার কোর্টভবন, কাজির শিমলা ও সাইনবোর্ড নামকস্থানে সড়ক দুর্ঘটনায় এক শিশুসহ ৩ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ৩ জন।
সূূত্র জানায়, শনিবার রাতে উপজেলার সাইনবোর্ড নামকস্থানে একজন অজ্ঞাত পথচারী অজ্ঞাত (৩০) মহিলাকে একটি অজ্ঞাত গাড়ী ধাক্কা দিলে ঘটনাস্থলেই নিহত হন। রবিবার ভোরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের কোর্ট ভবন এলাকায় ঢাকা হতে ময়মনিসংহগামী একটি ট্রাক অপর একটি ট্রাকর পেছন থেকে ধাক্কা দিলে ঘঠনাস্থলেই সারা মনি (১০) নিহত হয়। তার বাড়ি জেলার তারাকান্দা উপজেলায়। এ সময় আহত হন তারাকান্দা উপজেলার রোমেলা বেগম(২৫), ফরিদগঞ্জেরর চাদপুরের আব্দুল কাদির (৩০), নোয়াখালির চরবাজারের শুক্কুর আলী (৩৫)।
অপরদিকে রবিবার সকাল ৭টার দিকে উপজেলার কাজির শিমলা নামকস্থানে একটি কভার ভ্যান অন্য একটি ট্রাকর পেছনে ধাক্কা দিলে কভার ভ্যানে থাকা তৈয়বপুর মাইজদী রাজু(২৮) নিহত হয়।তার বাড়ি নোয়াখালী বলে জানা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ