Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ভোমরা স্থলবন্দরে সংঘর্ষ : আহত ৫

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়নের দুই গ্রæপের সংঘর্ষে পাঁচজন আহত হয়েছেন। নির্বাচিত কমিটির কাছে পুরাতন কমিটি দায়িত্ব হস্তান্তর না করায় নতুন কমিটি কার্যালয় দখল করতে গেলে উভয় গ্রæপের সংঘর্ষ বাঁধে।
গতকাল শনিবার সকালে সংগঠনটির কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটার পর সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।
জানা গেছে, গত দুই মাস আগে ভোমরা স্থল বন্দর শ্রমিক ইউনিয়নের শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে এরশাদ-তরিকুল পরিষদ বিপুল ভোটে বিজয়ী হলেও সাবেক কমিটির সভাপতি আনারুল ও সাধারণ সম্পাদক ইমাম নতুন কমিটির কাছে ক্ষমতা হস্তান্তর না করে টালবাহানা করতে থাকে। সম্প্রতি নতুন কমিটির সভাপতি-সাধরণ সম্পাদকসহ তাদের গ্রæপের লোকজন শ্রমিক ইউনিয়নে গিয়ে সাবেক কমিটির লোকজনদেরকে বের করে দখলে নেয়।
এরপর পুরাতন কমিটির লোকজন আবারো একত্রিত হয়ে ওই অফিস তারা পাল্টা দখলে নেয়। একপর্যায়ে শনিবার সকালে নতুন কমিটির লোকজন আবারো ওই অফিসে দখলে নেয়ার চেষ্টা করলে দুই গ্রæপের সংঘর্ষ বাঁধে।
সাতক্ষীরা সদর থানার পরিদর্শক (তদন্ত) শেখ শরিফুল আলম জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। ভোমরা স্থল বন্দরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তিনি আরো বলেন, হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়নটি বর্তমানে নতুন কমিটির নিয়ন্ত্রণে রয়েছে। কোন পক্ষই থানায় এখনো পর্যন্ত অভিযোগ দেয়নি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ