Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোপালগঞ্জে দুর্ঘটনায় গেল ৩ প্রাণ

মাজারে যাওয়া হলো না ...

স্টাফ রিাপার্টার, গোপালগঞ্জ : | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

গোপালগঞ্জে ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে ৩ নারী নিহত ও কমপক্ষে ১০ জন আহত হয়েছে। গতকাল শুক্রবার বিকাল ৪ টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার গোপালপুর নামক স্থানে এ সড়ক দুর্ঘটনাটি ঘটেছে। হতাহতরা পরস্পরের আত্মীয়। তারা সবাই খানজাহান আলীর মাজার জিয়ারত করতে যাচ্ছিলেন।
নিহতরা হলেন কাশিয়ানী উপজেলার পিঙ্গলিয়া গ্রামের জিন্নাত মোল্লার স্ত্রী আসমা বেগম (৫৫), রবিউল মোল্লার স্ত্রী পলি বেগম (৩৫) ও মৃত বাচ্চু মোল্লার স্ত্রী হাসুরা বেগম (৬৫)। আহত ৩ জনকে গোপালগঞ্জে জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় একজনকে খুলনা পাঠানো হয়েছে। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। ঘটনাস্থলেই মারা যান আসমা ও পলি । গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় হাসুরা মারা যায়।
কাশিয়ানী উপজেলার রামদিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ খোন্দকার আমিনুর রহমান বলেন, পিঙ্গলিয়া গ্রামের রবিউল মোল্লা একটি পিকআপ ক্রয় করেন। এ পিকআপের ব্যবসায়িক সাফল্য কামনায় তারা পিকআপটি বাগেরহাট খানজাহান আলীর মাজারে নিয়ে দোয়া মোনাজাতের ইচ্ছা পোষণ করেন। সে মোতাবেক পিঙ্গলিয়া গ্রাম থেকে রবিউল তার পরিবারে সদস্য ও আতœীয় স্বাজন সহ ২০ জনকে পিকআপে নিয়ে বিকেলে বাগেরহাটের উদ্দেশ্যে রওনা হন। তাদের ট্রাক গোপালপুরে পৌছালে বিপরীত দিক থেকে আসা পেঁয়াজ ভর্তি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই আসমা ও পলি নিহত হয়। আহত হন ট্রাক ও পিকআপের ১১ জন। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। সন্ধ্যায় হাসপাতালে আরো এক নারী চিকিৎসাধীন আবস্থায় মারা গেছে। সড়ক থেকে দুর্ঘটনা কবলিত ট্রাক ও পিকআপ অপসারণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ