Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুলনায় মাদক বিক্রেতাসহ গ্রেফতার ৪১

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

 খুলনায় মাদকবিরোধী অভিযানে পাঁচজন মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ। একই সময়ে বিভিন্ন মামলা ও ওয়ারেন্টভুক্ত আসামিসহ ৪১ জনকেও গ্রেফতার করা হয়েছে। গত বুধবার সকাল ৮টা থেকে গতকাল বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টায় জেলার বিভিন্ন থানা এলাকা থেকে তাদেকে গ্রেফতার করা হয়। খুলনার অতিরিক্ত পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা) মো. আনিচুর রহমান এসব তথ্য জানান। তিনি জানান, ২৪ ঘণ্টায় জেলার বিভিন্ন থানা এলাকা থেকে পাঁচজন মাদক বিক্রেতাসহ বিভিন্ন মামলার আসামিসহ ৪১ জনকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৫৪ গ্রাম গাঁজা ও ৫৪ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে এবং মোট পাঁচটি মাদক মামলা রুজু করা হয়।
রাজশাহীতে পুলিশের অভিযানে আটক-৪০
রাজশাহী ব্যুরো : রাজশাহী জেলা পুলিশের মাদক বিরোধী অভিযানে ৪০ জনকে গ্রেপ্তার করা হয়। অভিযান চালিয়ে গ্রেপ্তারি পরোয়ানা ভুক্ত ২০ জন এবং মাদক ও অন্যান্য মামলায় ২০ জনকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেফারকৃতরা হলো, গোদাগাড়ী থানায় ৪ জন, তানোর থানায় ৫ জন, মোহনপুর থানায় ২ জন, পুঠিয়া থানায় আলতাবের ছেলে মো. মমিন ও রহিমের ছেলে সুমনসহ ৬ জন, বাগমারা থানায় ২ জন, দূর্গাপুর থানায় ৩ জন, চারঘাট থানাধীন বতুয়া এলাকার আফাজের ছেলে আলমগীর, আজিবরের স্ত্রী জমেলা, বাঘা থানায় খাকচার আলীর দুই ছেলে মিজানুর রহমান ও মিজানসহ ৭ জন এবং পুরাতন মামলার আসামী মাদক ব্যাবসায়ী ১৪ জন। রাজশাহী জেলা পুলিশের সিনিয়র সহকারি পুলিশ সুপার আব্দুর রাজ্জাক খান জানান, গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

২৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ