Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ঝালকাঠির সেই কারারক্ষী শেরপুরে বদলি

ঝালকাঠি জেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

 ঝালকাঠি কারাগারের বন্দি মাদক মামলার আসামীদের কাছে গোপনে মাদকাদ্রব্য সরবরাহের অভিযোগে অভিযুক্ত কারারক্ষী সুমন মৃধাকে ঝালকাঠি থেকে শেরপুর কারাগারে বদলী করা হয়েছে। গত মঙ্গলবার বিকালে এ বদলীর আদেশ দেওয়া হয় বলে জানিয়েছেন জেল সুপার মো. শফিউল আলম। অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়ায় কারারক্ষী সুমন মৃধাকে আগেই অফিস ডিউটি থেকে সরিয়ে আরপি এবং স্যান্ট্রি ডিউটিতে দেওয়া হয়েছিল।
জানা যায়, ঝালকাঠি কারাগারে দীর্ঘদিন ধরে বন্দি মাদকাসক্ত মামলার আসামীদের কাছে গাঁজা ও ইয়াবা সরবারহ করে আসছিল কারারক্ষী জাহিদ হোসেন এবং সুমন মৃধা। জাহিদ হোসেন এক পর্যায় ইয়াবা ব্যবসায় জড়িয়ে যায়। ২০১৭ সালের ৬ জুলাই জাহিদ হোসেন ৪০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার হয় বরিশাল ডিবি পুলিশের হাতে। সে মামলায় কয়েক মাস জামিন লাভ করে আবার সে ইয়াবা ব্যবসা শুরু করে। জাহিদের ইয়াবা ব্যবসায় সহযোগীতা করতো কারারক্ষী সুমন মৃধা। সর্বশেষ ঝালকাঠি ডিবি পুলিশের হাতে ১০ পিস ইয়াবাসহ গত ১৯ মে গ্রেপ্তার হয় জাহিদ। বর্তমানে জাহিদ ঝালকাঠি কারাগারে আটক রয়েছে। কারাকর্তৃপক্ষ তাকে সাময়িক বরখাস্ত করেছে। জাহিদ হোসেন ইয়াবাসহ একাধিকবার গ্রেপ্তার হলেও সুমন মৃধা সবসময় ধরা ছোয়ার বাইরে রয়ে যায়। গত ৮ জুলাই জেলা আইন শৃঙ্খলা বিষয়ক সভায় ঝালকাঠির জেলা প্রশাসক মো. হামিদুল হক এবং পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান কারাগারে মাদক সরবারহের অভিযোগে অভিযুক্ত সুমন মৃধাকে ঝালকাঠি থেকে প্রত্যাহার করার জন্য জেল সুপারকে অনুরোধ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ