Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আসামিদের মোবাইল দেয়ায় চার কারারক্ষী বরখাস্ত

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

হাসপাতালে চিকিৎসাধীন ঢাকা কেন্দ্রীয় কারাগারের আসামিদের মোবাইল ফোনে কথা বলার ব্যবস্থা করে দেয়ায় ৪ কারারক্ষীকে বরখাস্ত করা হয়েছে। বরখাস্ত হওয়া ৪ কারারক্ষী হলেন-শাহিন মিয়া, আবদুল আজিজ, সাইফুল ইসলাম ও জনিরুল ইসলাম। গতকাল বুধবার সকালে তাদের বরখাস্তের আদেশ দেয়া হয়। ঢাকা কেন্দ্রীয় কারাগার সূত্রে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।
ঢাকা কেন্দ্রীয় কারাগারের জেলার মাহবুব আলম বলেন, ঘটনাটি ৩ দিন আগের। গত সোমবার তারা দায়িত্বরত অবস্থায় মোবাইল ফোন ব্যবহার করে। যা নিয়ম বহির্ভূত। এ কারণে মঙ্গলবার তাদের বিরুদ্ধে বিভাগীয় অভিযোগ দায়ের হয়। পরে গতকাল বুধবার তাদের বহিস্কার করা হয়। বরখাস্ত হওয়া চার জন তিনটি হাসপাতালে দায়িত্বরত ছিলেন। কারাসূত্র জানায়, বহিস্কৃতরা ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল, বিএসএমএমইউ এবং পঙ্গু হাসপাতালে আসামিদের সঙ্গে দায়িত্বরত ছিলেন। এ বিষয়ে ঢাকা কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার ইকবাল কবির চৌধুরী টেলিফোনে কোনো তথ্য প্রদানে অপারগতা প্রকাশ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারারক্ষী বরখাস্ত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ