Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গাজীপুরের জঙ্গলে থেকে পুলিশ কর্মকর্তার পোড়া বস্তাবন্দি লাশ উদ্ধার

গত ৮ জুলাই রাজধানীর সবুজবাগ এলাকা থেকে নিখোঁজ হন এস বি স্কুলের পরিদর্শক মামুন ইমরান খান

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০১৮, ১২:০০ এএম | আপডেট : ১২:৫৮ এএম, ১১ জুলাই, ২০১৮

গাজীপুরের কালীগঞ্জে জঙ্গল থেকে আগুনে পোড়া বস্তাবন্দি পুলিশের বিশেষ শাখার (এসবি, ঢাকা) পরিদর্শক মামুন ইমরান খানের (৪২) লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার নাগরী ইউনিয়নের উলুখোলা এলাকার রায়েরদিয়া গ্রামের জঙ্গল থেকে লাশ উদ্ধারের পর শনাক্ত করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত পুলিশ কর্মকর্তার পরনের প্যান্ট ও কোমরের বেল্ট দেখে পরিবারের লোকজন লাশ শনাক্ত করেছেন বলে জানিয়েছেন কালীগঞ্জ থানা পুলিশের ওসি মো. আবু বকর মিয়া। গত ৮ জুলাই সন্ধ্যার পর রাজধানীর সবুজবাগ এলাকা থেকে নিখোঁজ হন এস বি স্কুলের পরিদর্শক মামুন ইমরান খান। এ ঘটনায় ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ কয়েকজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।
গাজীপুরের পুলিশ সুপার হারুন উর রশীদ দৈনিক ইনকিলাবকে বলেন, গতকাল দুপুরে উপজেলার রায়েরদিয়া সড়কের পাশের একটি জঙ্গলে বস্তাবন্দি লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে তারা উলুখোলা পুলিশ ফাঁড়িতে খবর দেয়। ঘটনাস্থলে গিয়ে ওই লাশ উদ্ধার করে পুলিশ। উদ্ধারকৃত লাশটি আগুনে পোড়া এবং চেহারা বিকৃত ছিল। এ জন্য বয়স ও পরিচয় নিশ্চিত করা যায়নি। পরে নিহত পুলিশ কর্মকর্তার পরনের প্যান্ট ও কোমরের বেল্ট দেখে পরিবারের লোকজন লাশ শনাক্ত করেন। এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) বিষয়টি তদন্ত করছে বলে পুলিশ সুপার জানান।
পুলিশ সূত্রে জানা গেছে, ঘটনার খবর পেয়ে ঢাকা থেকে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে ছুটে যান। ডিবি পুলিশের পাশাপাশি বিভিন্ন সংস্থার কর্মকর্তারাও হত্যাকান্ডটি তদন্তে মাঠে নেমেছে। নিহত ইন্সপেক্টর মামুন ইমরান খান ঢাকার নবাবগঞ্জ থানার রাজরামপুর গ্রামের মৃত আজাহার আলী খাঁনের পুত্র। তিনি ২০০৫ সালে পুলিশের সাব ইন্সপেক্টর পদে যোগদান করেন। লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসাপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ