Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নওয়াজ শরীফের জামাই আটক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

পাকিস্তানের ক্ষমতাচ্যুত প্রধানমন্ত্রী নওয়াজ শরীফের জামাই অবসরপ্রাপ্ত ক্যাপ্টেন মুহাম্মাদ সফদারকে আটক করেছে দেশটির ন্যাশনাল অ্যাকাউন্টিবিলিটি ব্যুরো বা ন্যাব। দুর্নীতির মাধ্যমে লন্ডনের বিলাসবহুল অ্যাভেনফিল্ড ফ্ল্যাট কেনার মামলায় গত রোববার তাকে আটক করা হয়। এরইমধ্যে সফদারকে কারাগারে পাঠানো হয়েছে। শুক্রবার পাকিস্তানের আদালত তার বিরুদ্ধে এক বছরের কারাদন্ড দেয়। কিন্তু তিনি আত্মগোপন করে থাকায় আটকে দেরি হয়েছে। ন্যাব বলেছে, সফদারকে যেসব ব্যক্তি লুকিয়ে থাকতে সহায়তা করেছে তাদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেয়া হবে। আটকের আগে ন্যাবের তল্লাশি দল সফদারের খোঁজে অ্যাবোটাবাদ শহর, মানশেরা ও হরিপুরে তার বাড়িতে অভিযান চালায়। এক পর্যায়ে সফরদার ন্যাবের কাছে আত্মসমর্পণ করেন।
এদিকে, সফরদারের কোনো বক্তব্য সরাসরি স¤প্রচার না করতে পাক গণমাধ্যমের প্রতি অনুরোধ জানিয়েছে ন্যাব। আদালতের রায়ের পর এবং আটকের আগে ক্যাপ্টেন সফদার শত শত সমর্থক নিয়ে রাওয়ালপিন্ডি শহরে মিছিল করেন। সূত্র : পার্স টুডে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নওয়াজ শরীফ

৩০ নভেম্বর, -০০০১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ