Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

লক্ষীপুর যুবদল সভাপতিসহ আটক তিন

লক্ষীপুর আঞ্চলিক অফিস | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

লক্ষীপুর জেলা যুবদলের সভাপতি রেজাউল করিম লিটনসহ তিন নেতাকে আটক করছে পুলিশ। গতকাল শহরের উত্তর তেমুহনীর নিজ বাসা থেকে জেলা যুবদল সভাপতি রেজাউল করিম লিটনকে আটক করে সদর থানা পুলিশ। এছাড়া সাবেক যুবদল নেতা সোহেল ও জিয়াউল হক বিপ্লবকে একই সময়ে ভেন্ডার বাড়ি থেকে আটক করা হয়। আটক নেতাদের মুক্তি ও প্রতিবাদে জেলা যুবদলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত। সকালে জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি খালেদ মো. আলী কিরন ও সাংগঠনিক সম্পাদক সৌরভ হোসেন ভূলুর নেতৃত্বে শহরের উত্তর তেমুহনী এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল বের করলে পুলিশ বাধা দেয়। এদিকে জেলা যুবদল সভাপতির মুক্তির দাবি জানিয়েছেন, জেলা বিএনপির সাধারন সম্পাদক সাহাবুদ্দিন সাবু, জেলা বিএনপির যুগ্ম-সাধারন সম্পাদক এড. হারুনুর রশিদ ব্যাপারী ও সাংগঠনিক সম্পাদক এড. হাসিবুর রহমান।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লোকমান হোসেন জানান, নাশকতার আশংকায় রেজাউল কিরম লিটনসহ অন্যদের আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদের পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবদল

২ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ