Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে ওয়ার্ড যুবদল নেতাকে পিটিয়ে হত্যা

| প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

সাকুরা বারের কর্মকর্তা-কর্মচারীসহ গ্রেফতার ৪৪
স্টাফ রিপোর্টার : রাজধানীর পরীবাগে সাকুরা বারের পাশ থেকে যুবককের লাশ উদ্ধার করেছে পুলিশ। পিটিয়ে হত্যা করে রক্তাক্ত অবস্থায় তাকে ফেলে যায় সন্ত্রাসীরা। নিহত যুবকের নাম মো. জনি (৩০)।
তিনি ঢাকার ৫৭ নম্বর ওয়ার্ড যুবদলের যুগ্ম আহŸায়ক ছিলেন বলে পরিবারের সদস্যরা জানিয়েছেন। গত রোববার দিবাগত রাতে সাকুরা বারের পাশ থেকে জনিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। গতকাল সোমবার দুপুরের দিকে ঢাকা মেডিকেল কলেজের মর্গে গিয়ে জনির লাশ শনাক্ত করেন তাঁর ভাই নয়ন।
পুলিশের রমনা বিভাগের অতিরিক্ত উপকমিশনার আজিমুল হক বলেন, এ ঘটনায় সাকুরা বারের কর্মকর্তা-কর্মচারীসহ ৪৪ জনকে আটক করা হয়েছে। তাঁদের শাহবাগ থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
পুলিশ বলছে, গতরাতে জনিকে মারতে মারতে সাকুরা বার থেকে নিচে নামাতে দেখেছেন কয়েকজন প্রত্যক্ষদর্শী। তাঁকে পিটিয়ে হত্যা করা হয়ে থাকতে পারে।
পুলিশ জানায়, ২০১২ সালে খুন হওয়া ৫৭ নম্বর ওয়ার্ড যুবদলের সভাপতি ও ফুল ব্যবসায়ী সেলিম শাহী হত্যা মামলার আসামি ছিলেন জনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবদল

২ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ