Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

গফরগাঁওয়ের যুবদল নেতাকে অস্ত্র ও ডাকাতি মামলায় গ্রেফতার দেখাল পুলিশ

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২৯ জুন, ২০১৮, ৮:০৪ পিএম

ময়মনসিংহের গফরগাঁওয়ে বাড়ি থেকে তুলে নেওয়া সেই যুবদল নেতা কামরুজ্জামান সোহাগকে অস্ত্র ও ডাকাতি মামলায় আদালতে পাঠিয়েছে পুলিশ। শুক্রবার বিকেলে পাঁচ দিনের রিমান্ড চেয়ে তাকে ময়মনসিংহের সিনিয়ার জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বিল্লাল হোসেনের আদালতে উপস্থাপন করে পুলিশ। এ সময় আদালত আসামীকে জেল হাজতে প্রেরণ করে ২ জুলাই রিমান্ড শুনানীর দিন ধার্য় করেছেন।
ময়মমনসিংহ কোতুয়ালী মডেল থানার এস আই উজ্জল সরকার এবং যুবদল নেতার আইনজীবি মাসুদুর রহমার তান্না এই খবর নিশ্চিত করেছেন।  
এর আগে সেই যুবদল নেতাকে ২৮ জুন দিবাগত রাত পৌনে দুইটায় ময়মনসিংহ শহরের রহমতপুর বাইপাস সড়কে ডাকাতির প্রস্তুতিকালে একটি পাইপ গান, একটি কার্তুজ ও দুইটি রাম দাসহ গ্রেফতার দেখায় পুলিশ। এই ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশের এস আই আজিজুল হক বাদী হয়ে কোতুয়ালী থানায় একটি মামলা দায়ের করেন।
তবে যুবদল নেতা পরিবারের অভিযোগ, বুধবার সকাল সাড়ে দশটায় গফরগাও থানার এস আই সাইফুল ও আহসান হাবিবসহ কতক পুলিশ বাড়িতে প্রবেশ করে গফরগাও উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক কামরুজ্জামান সোহাগকে তুলে আনেন। কিন্তু পুলিশের পক্ষ থেকে সোহাগকে তুলে আনার কথা অস্বিকার করা হচ্ছিল। বৃহস্পতিবার দুপুর একটায় সোহাগকে ফেরৎ পেতে গফরগাও প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করেন তার স্বজনরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবদল নেতা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ