Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

নবজাতকের মুখ দেখা হলো না কারাবন্দি যুবদল নেতা ইয়াকুব আলীর

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২৩, ৫:২৩ পিএম

নবজাতকের মুখ দেখা হলো না খুলনা মহানগরীর ৩১নং ওয়ার্ড যুবদলের সাধারণ সম্পাদক ইয়াকুব আলী পাটোয়ারীর। নাশকতা সৃষ্টির অভিযোগে দায়েরকৃত রাজনৈতিক মামলায় জেলহাজতে রয়েছেন তিনি। বৃহস্পতিবার রাত ৮টার দিকে নবজাতকের মৃত্যু হয়। ইয়াকুব আলী পাটোয়ারী কারাবন্দি থাকায় গত ১৬ ডিসেম্বর ভূমিষ্ঠ হওয়ায়পুত্র সন্তান পর্যাপ্ত চিকিৎসা সেবা পায়নি বলে অভিযোগ পরিবারের সদস্যদের।

এদিকে, এ ঘটনায় গভীর শোক, শোকসন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন ও নবজাতককে জান্নাতুল ফেরদাউসের মেহমান হিসেবে কবুল করে নিতে দোয়া করেছেন মহানগর যুবদলের সভাপতি মাহবুব হাসান পিয়ারু ও সাধারণ সম্পাদক নাজমুল হুদা চৌধুরী সাগর। আজ এক শোক বিবৃতিতে নেতৃবৃন্দ আরও বলেন, নগরী ৩১নং ওয়ার্ড যুবদলের সাধারণ সম্পাদক ইয়াকুব আলী পাটোয়ারী অবৈধ সরকারের রোষানলে পড়ে কারাবন্দি অবস্থাতেই তার গর্ভবতী স্ত্রী পুত্র সন্তান প্রসব করেন গত ১৬ ডিসেম্বর, বিজয় দিবসে। ভূমিষ্ঠ হবার পর থেকেই অসুস্থ নবজাতকটিকে চিকিৎসার সুযোগ পায়নি। গত কয়েকদিন যাবত আইসিইউতে থেকে ইন্তেকাল করেছে ইয়াকুব আলী পাটোয়ারীর সন্তান। জন্মের পর থেকে মৃত্যু পর্যন্ত প্রিয় সন্তানের মুখটি আর দেখা হল না যুবদল নেতা ইয়াকুব আলীর। এ শোককে শক্তিতে রূপান্তর করে অচিরেই এ সরকারের পতন নিশ্চিত করে জনগণের সরকার প্রতিষ্ঠিত হবে ইনশা আল্লাহ।



 

Show all comments
  • Mohmmed Dolilur ৬ জানুয়ারি, ২০২৩, ৫:৫৯ পিএম says : 0
    এসিড মেরে হাজার হাজার মুখ ঝুলছে দিবেন,যাদের কারনে বিনা কারনে জেলে ছিল,তাদের মুখ ঝুলছে দেওয়া হউক,বাবাকে বিনা অনন্যায় জেলে রেখে দিয়ে জন্ম নেওয়া সন্তান এর প্রতি বেইমানি করলেন,বিনা ভোটের বদমাইশ সরকার,তাদের বিচার হবে অবশ্যই অবশ্যই।
    Total Reply(0) Reply
  • Mohmmed Dolilur ৬ জানুয়ারি, ২০২৩, ৬:০৩ পিএম says : 0
    শরীর শিহরিত হয়ে গেছে,এই কথা শুনে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ